• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

বলিউডে ঈদের সিনেমা ‘বড়ে মিয়া ছোটে মিয়া’

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১০ এপ্রিল ২০২৪, ১৩:০৪
ছবি : সংগৃহীত

প্রতিবছরই ঈদ উপলক্ষে বলিউডে একাধিক সিনেমা মুক্তি পায়। তবে চলতি বছরের ঈদুল ফিতরে সবচেয়ে বড় আকর্ষণ ‘বড়ে মিয়া ছোটে মিয়া’ সিনেমাটি। ২৫ বছর আগে একই নামের সিনেমা অভিনয় করেছিলেন অমিতাভ বচ্চন ও গোবিন্দ।

সেসময় বক্স-অফিসে ব্যাপক সফলতা পায় সিনেমাটি। বলা যায়, রীতিমতো বাজিমাত করেছিল অমিতাভ-গোবিন্দের ‘বড়ে মিয়া ছোটে মিয়া’।

এবার ঈদে একই নামের সিনেমায় ‘বড়ে’ ও ‘ছোটে’ মিয়া হয়ে আসছেন বলিউডের দুই প্রজন্মের দুই অ্যাকশন হিরো অক্ষয় কুমার ও টাইগার শ্রফ। এই সিনেমাতেও একসঙ্গে প্রথম অভিনয় করলেন তারা। সিনেমাটি নির্মাণ করেছেন আব্বাস জাফর।

এদিকে অক্ষয়কে ‘বড়ে’ সম্বোধন করে সামাজিক যোগাযোগমাধ্যমে টাইগার লিখেছেন, ‘আমি যে বছর জন্মেছি, সে বছর বলিউডে পা রেখেছেন আপনি। তবে আমি নিশ্চিত, আপনি এখনও লাফ দিয়ে আমার চেয়ে উঁচুতে উঠতে পারবেন।’

অন্যদিকে টাইগারকে উদ্দেশ করে অক্ষয় লেখেন, যে বছর আমার ক্যারিয়ার শুরু হয়েছে, সে বছরই তুমি জন্ম নিয়েছো। তাই তো এই সিনেমাটি আমার জন্য অনেক বেশি আবেগের।’

জানা গেছে, ১৯৯৮ সালে মুক্তি পাওয়া ‘বড়ে মিয়া ছোটে মিয়া’ সিনেমায় দুই নায়িকা ছিলেন রাভিনা ট্যান্ডন ও রামাইয়া কৃষ্ণন। প্রথম সিনেমাটি মূলত কমেডি ঘরানার ছিল। কিন্তু এবারের সিনেমাটি অ্যাকশনে ভরপুর। এই সিনেমায় অক্ষয়-টাইগারের নায়িকা হয়েছেন মানুষী চিল্লার এবং আলায়া ফার্নিচারওয়ালা।

বলাই যায়, ‘বড়ে মিয়া ছোটে মিয়া’র রিমেক সিনেমাটি ভিন্ন মাত্রা যোগ করতে চলেছে। চলতি বছর ঈদুল ফিতরে মুক্তি পাচ্ছে অক্ষয়-টাইগার অভিনীত সিনেমা ‘বড়ে মিয়া ছোটে মিয়া’।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
১৪ বছর পর পুরোনো পরিচালকের সিনেমায় অক্ষয়
৫ দিনে ‘বড়ে মিয়া ছোটে মিয়া’র আয় ১২৬ কোটি টাকা
টাকার বিনিময়ে অক্ষয়ের নায়িকা হওয়ার সুযোগ!
ঈদে পর্দা মাতাবেন অক্ষয়-অজয়
X
Fresh