• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

ঈদে পর্দা মাতাবেন অক্ষয়-অজয়

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৪ এপ্রিল ২০২৪, ১১:৩৫
অজয় দেবগন ও অক্ষয় কুমার
অজয় দেবগন ও অক্ষয় কুমার

বলিউডের জনপ্রিয় দুই তারকা অজয় দেবগন ও অক্ষয় কুমার। তারা দুজনই নিজ নিজ জায়গায় প্রতিষ্ঠিত। দুজনেই ক্যারিয়ারে অসংখ্য হিট সিনেমা উপহার দিয়েছেন। বরাবরই এই দুই তারকার সিনেমা দেখতে মুখিয়ে থাকেন দর্শকেরা। এবার আসন্ন ঈদে মুখোমুখি হতে যাচ্ছেন তারা।

আসন্ন ঈদে মুক্তি পেতে যাচ্ছে অক্ষয় অভিনীত সিনেমা ‘বড়ে মিয়া ছোটে মিয়া’। কাজের ক্ষেত্রে বরাবরই যে নিজের পেশাদারিত্ব বজায় রাখেন, সেটা আবারও এই সিনেমার মাধ্যমে প্রমাণ করেছেন তিনি।

আলি আব্বাস জাফর পরিচালিত এ সিনেমার একটি অ্যাকশন দৃশ্য শুটিং করতে গিয়েই পা ভেঙে ফেলেন অক্ষয়। অভিনেতার পা ভেঙেছে, তাতে কী! শুটিং তো আর বন্ধ থাকবে না। সময়মতো যাতে প্রযোজক সিনেমাটি মুক্তি দিতে পারেন, তাই ভাঙা পা নিয়ে বাকি শুটিং শেষ করেন এই অভিনেতা।

সিনেমায় অক্ষয় কুমারের সঙ্গে প্যারালাল চরিত্রে অভিনয় করেছেন টাইগার শ্রফ। তাদের নায়িকা সাবেক বিশ্বসুন্দরী মানসী চিল্লার। আগামী ১০ এপ্রিল ঈদ উপলক্ষে মুক্তি পাবে সিনেমাটি।

অন্যদিকে একই সময় ঈদ উপলক্ষে মুক্তি পাবে অজয় অভিনীত সিনেমা ‘ময়দান’। ফুটবল কোচ সৈয়দ আবদুল রহিমের সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হয়েছে সিনেমাটি। বর্তমানে সিনেমা হলে চলছে তার অভিনীত সিনেমা ‘শয়তান’।

বক্স-অফিসে রীতিমতো ঝড় তুলেছে সিনেমাটি। এবার আসছেন ‘ময়দান’ নিয়ে। এটি নিয়েও যে বক্স-অফিস দখলে রাখবেন সেটা আন্দাজ করাই যায়। এর অবশ্য কারণও আছে।

গেল কয়েক বছর ধরে চলচ্চিত্র বাজারে মন্দাভাব যাচ্ছে অক্ষয়ের। বর্তমানে সেটা কাটিয়ে ওঠার চেষ্টা করছেন তিনি। কিন্তু এতে যে অজয় বাগড়া দেবেন সেটা নিশ্চিত। কারণ ব্যাক টু ব্যাক হিটের অপেক্ষায় তিনি। আর এ কারণেই ভাঙা পা নিয়েই শুটিং চালিয়ে গেছেন তিনি।

যদি সিনেমাপ্রেমীদের সহানুভূতি পাওয়া যায়! তাই টাইগারকে সঙ্গে নিয়ে জমিয়ে এই সিনেমার প্রচারণা করছেন অক্ষয়। অন্যদিকে অজয়ও বসে নেই। যেখানেই যাচ্ছেন ‘শয়তান’র পাশাপাশি ‘ময়দান সিনেমার প্রচারণাও করছেন।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
১৪ বছর পর পুরোনো পরিচালকের সিনেমায় অক্ষয়
৫ দিনে ‘বড়ে মিয়া ছোটে মিয়া’র আয় ১২৬ কোটি টাকা
টাকার বিনিময়ে অক্ষয়ের নায়িকা হওয়ার সুযোগ!
‘ময়দান’-এ মুগ্ধ হয়ে যা বললেন সৌরভ গাঙ্গুলী
X
Fresh