• ঢাকা সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

টাকার বিনিময়ে অক্ষয়ের নায়িকা হওয়ার সুযোগ!

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৪ এপ্রিল ২০২৪, ২১:১০
সংগৃহীত
ছবি : সংগৃহীত

প্রেক্ষাগৃহে খুব একটা ভালো চলছে না ‘বড় মিঞা ছোট মিঞা’। সিনেবিশেষজ্ঞদের কথায়, এবারেও হয়তো ব্লকবাস্টার অধরা থেকে যাবে অক্ষয় কুমারের। বক্স অফিসে ভাঁটার মাঝেই এবার বিপাকে খিলাড়ি! তার নাম ভাঙিয়ে কাস্টিংয়ের ফাঁদ!

অক্ষয় কুমারের প্রযোজনা সংস্থার নামে প্রতারণা চালাচ্ছিল জনৈক। টাকা দিলেই নাকি খিলাড়ির নায়িকা হওয়া যাবে কিংবা তার সঙ্গে স্ক্রিন শেয়ার করা যাবে, এমনই প্রতিশ্রুতি দিয়ে ভুয়া কাস্টিং এজেন্সি খুলে বসেছিল ওই ব্যক্তি। এবার হাতেনাতে ধরা পড়ল মুম্বাই পুলিশের হাতে।

সংবাদ সংস্থার পক্ষ থেকে জানা গেছে, সন্দেহভাজন ওই ব্যক্তির নাম প্রিন্স কুমার সিনহা। ২৯ বছর বয়সি ওই যুবক পূজা আনন্দানী নামে এক সোশ্যাল মিডিয়া ইন্সফ্লুয়েন্সারের সঙ্গে যোগাযোগ করেছিলেন এবং নিজেকে অক্ষয়ের প্রযোজনা সংস্থা ‘কেপ অব গুড ফিল্মস’-এর কর্মী হিসাবে পরিচয় দিয়েছিলেন।

শুধু তাই নয়, ওই নারীকে এও বলেছিলেন যে নির্ভয়া মামলার উপর একটি সিনেমা তৈরি করা হচ্ছে। যেখানে পূজাকে কাজ দেওয়া হবে। সেই সিনেমার প্রলোভন দেখিয়ে সে মেয়েটিকে জুহুতে ডেকে তার সঙ্গে দেখা করে। দু’জনেরই প্রথম দেখা হয়েছিল একটি কফি শপে। শুধু তাই নয়, তিনি মেয়েটিকে বিগ বি অর্থাৎ অমিতাভ বচ্চনের ফটোগ্রাফারের সঙ্গেও দেখা করিয়েছিলেন বলে অভিযোগ। ওই ব্যক্তিও যদিও ভুয়া।

যদিও সেই প্রতারণায় ফাঁদ পা দেননি পূজা আনন্দানী। তিনি সরাসরি মুম্বাইয়ের জুহু থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন। তারপরই অক্ষয়ের নাম করে ভুয়া কাস্টিং এজেন্সি চালানো ওই যুবককে গ্রেপ্তার করে মুম্বাই পুলিশ। যদিও এই প্রতারণা জাল চলাকালীন এইসব বিষয়ে ঘুণাক্ষরেও জানতে পারেননি খিলাড়ি কুমার নিজে।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আইনি বাধার মুখে ‘জলি এলএলবি ৩’
শুটিংয়ে অক্ষয়ের অবাক কাণ্ড, ভিডিও ভাইরাল
১৪ বছর পর পুরোনো পরিচালকের সিনেমায় অক্ষয়
৫ দিনে ‘বড়ে মিয়া ছোটে মিয়া’র আয় ১২৬ কোটি টাকা
X
Fresh