• ঢাকা মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

৫ দিনে ‘বড়ে মিয়া ছোটে মিয়া’র আয় ১২৬ কোটি টাকা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৬ এপ্রিল ২০২৪, ১৫:৫৫
‘বড়ে মিয়া ছোটে মিয়া’ সিনেমার একটি দৃশ্যে অক্ষয় কুমার ও টাইগার শ্রফ
‘বড়ে মিয়া ছোটে মিয়া’ সিনেমার একটি দৃশ্যে অক্ষয় কুমার ও টাইগার শ্রফ

বলিউডের জনপ্রিয় দুই তারকা অক্ষয় কুমার ও টাইগার শ্রফ। গত ১০ এপ্রিল মুক্তি পেয়েছে তাদের অভিনীত সিনেমা ‘বড়ে মিয়া ছোটে মিয়া’। সিনেমাটি নির্মাণ করেছেন আলী আব্বাস জাফর। মুক্তির পর থেকেই বক্স-অফিসে রীতিমতো ঝড় তুলেছে সিনেমাটি। মুক্তির ৫ দিনে ১২৬ কোটি টাকা ঘরে তুলেছে ‘বড়ে মিয়া ছোটে মিয়া’।

বর্তমানে ভারতের সাড়ে ৩ হাজার পর্দায় প্রদর্শিত হচ্ছে অক্ষয়-টাইগারের ‘বড়ে মিয়া ছোটে মিয়া’। মুক্তির প্রথম দিনে চলতি বছরে সবচেয়ে বেশি আয় করা বলিউড সিনেমার তালিকায় দ্বিতীয় অবস্থান দখল করেছে এটি। মুক্তির প্রথম দিনই ১৫ কোটি রুপি আয় করে সিনেমাটি।

বলি মুভি রিভিউজ ডটকমের তথ্য অনুযায়ী, ভারতে মুক্তির প্রথম দিনে ‘বড়ে মিয়া ছোটে মিয়া’ আয় করে ১৫ কোটি রুপি, দ্বিতীয় দিন ৭ কোটি রুপি, তৃতীয় দিন ৮.২৫ কোটি রুপি, চতুর্থ দিন আয় ৮.৭৫ কোটি রুপি, পঞ্চম দিনে আয় করে ৩ কোটি রুপি।

ভারতে ‘বড়ে মিয়া ছোটে মিয়া’র মোট আয় ৪২ কোটি রুপি। অন্যদিকে বিশ্বব্যাপী সিনেমাটির মোট আয় ৯৬.১৮ কোটি রুপি। যা বাংলাদেশি মুদ্রায় ১২৬ কোটি ৮৪ লাখ টাকার বেশি।

জানা গেছে, ২৫ বছর আগে ‘বড়ে মিয়া ছোটে মিয়া’ সিনেমায় অভিনয় করেছিলেন অমিতাভ বচ্চন ও গোবিন্দ। সেসময় বক্স-অফিসে ব্যাপক সফলতা পায় সিনেমাটি। বলা যায়, রীতিমতো বাজিমাত করেছিল অমিতাভ-গোবিন্দের ‘বড়ে মিয়া ছোটে মিয়া’।

এবার একই নামের সিনেমা ‘বড়ে মিয়া ছোটে মিয়া’-তে অভিনয় করে রীতিমতো পর্দা মাতাচ্ছেন অক্ষয়-টাইগার। আর এই সিনেমাতেই একসঙ্গে প্রথম অভিনয় করলেন তারা।

প্রসঙ্গত, অ্যাকশন-থ্রিলার ঘরানার এই সিনেমায় অক্ষয়-টাইগার ছাড়া আরও অভিনয় করেছেন— পৃথ্বীরাজ সুকুমারন, সোনাক্ষী সিনহা, মানসী চিল্লার, মনীষ চৌধুরানী প্রমুখ। এটি প্রযোজনা করেছেন রাকুল প্রীত সিংয়ের বর জ্যাকি।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আইনি বাধার মুখে ‘জলি এলএলবি ৩’
শুটিংয়ে অক্ষয়ের অবাক কাণ্ড, ভিডিও ভাইরাল
১৪ বছর পর পুরোনো পরিচালকের সিনেমায় অক্ষয়
টাকার বিনিময়ে অক্ষয়ের নায়িকা হওয়ার সুযোগ!
X
Fresh