• ঢাকা বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
logo

‘আমি এইসবে ভয় পাইনা’

আরটিভি নিউজ

  ০৬ এপ্রিল ২০২৪, ২২:২২
সংগৃহীত
ছবি : সংগৃহীত

ঢাকাই চলচ্চিত্রের বর্তমান প্রজন্মের নায়িকা পূজা চেরী। আসছে ঈদুল ফিতরে মুক্তি পাচ্ছে চিত্রনায়িকা পূজা চেরি অভিনীত সিনেমা ‘লিপিস্টিক’। সিনেমাটির আইটেম গান ‘বেসামাল’ প্রকাশের মাধ্যমে মুক্তির আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়েছে। সম্প্রতি সিনেমাটি সেন্সর পেয়েছে বলে জানিয়েছেন পরিচালক কামরুজ্জামান রোমান। এর আগে প্রকাশ পায় সিনেমাটির রোমান্টিক গান ‘নিন্দুকে’। গানটি প্রকাশ্যে আসতেই দর্শকমহলে প্রশংসিত হয়।

এদিকে গত ২৪ মার্চ মা হারিয়েছেন পূজা চেরি। মা হারানোর শোক বুকে নিয়েই অল্পদিনে ঈদের সিনেমার প্রচারণায় ফিরেছেন তিনি।

অন্যদিকে এই ঈদে ডজনখানেক সিনেমা মুক্তি পাচ্ছে। এত তারকা, সিনেমার মধ্যে একটা প্রতিযোগিতা থাকবে। এই প্রতিযোগিতায় কতটা চ্যালেঞ্জ মোকাবেলা করতে পারবে তার সিনেমা এ নিয়ে গণমাধ্যমের সঙ্গে খোলামেলা কথা বলেছেন অভিনেত্রী পূজা চেরি।

সিনেমা নিয়ে ভয় কাজ করে কিনা এক প্রশ্নের জবাবে পূজা চেরি বলেন, আমি এসবে ভয় পাই না। আমার অভিনীত সিনেমা চলবে সিনেমার কারণেই। ভালো গল্প, নির্মাণ, অভিনয়, গান মিলিয়েই একটি সিনেমা হয়। আশা করছি 'লিপিস্টিক' সিনেমায় সবকিছু পাবেন দর্শক। তাই এসব নিয়ে ভাবছি না। আর কাজটি করে ভালো লেগেছে। দর্শকরা আমার প্রতি বিশ্বাস রাখতে পারেন।

মাকে স্মরণ করে পূজা চেরি বলেন, আমার মা আমার সবকিছু জুড়ে ছিলেন, আছেন। অনেকখানি ভালোবাসি আমার মাকে। এভাবে এত জলদি তাকে হারাবো বুঝিনি। এতটা ভালোবাসি তাকে বলতে পারিনি। মায়ের কথা, মায়ের উপদেশ এখন আমার চলার শক্তি। মা আমাকে নিয়ে যেসব স্বপ্ন দেখতেন তার সবটুকু পূরণ করতে চাই। প্রতিটা নি:শ্বাসে অনুভব করি যেন কাছেই কোথাও আছে আমার মা।

সিনেমাটির বিভিন্ন চরিত্রে এতে অভিনয় করেছেন মিশা সওদাগর, শহীদুজ্জামান সেলিম, জায়েদ খান প্রমুখ।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘লাপাতা লেডিস’র ফুল কনটেন্ট ক্রিয়েটর থেকে যেভাবে এলেন সিনেমায়
‘কাজলরেখা’ সিনেমা নিয়ে সুখবর
যে কারণে গ্যাংস্টার সিনেমার প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন কোয়েল
নবগঠিত ঈদগাঁও উপজেলার পাঁচ ইউপিতে ভোটগ্রহণ সম্পন্ন 
X
Fresh