• ঢাকা শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
logo

গাড়ি উল্টে দুঘর্টনার কবলে অভিনেতা অজিত!

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৪ এপ্রিল ২০২৪, ২০:৩৬
সংগৃহীত
ছবি : সংগৃহীত

দুঘর্টনার কবলে পড়েছেন দক্ষিণী তারকা অজিত। আজারবাইজানে অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়ে উল্টে গেছে অভিনেতার গাড়ি। গাড়ি উল্টে গিয়ে রাস্তা থেকে সোজা মরুভূমিতে পাল্টি খায়। সেসময় গাড়ির স্টিয়ারিংয়ে ছিলেন অভিনেতা অজিত নিজেই। পাশে ছিলেন সহঅভিনেতা আরব কিজার। দুর্ঘটনাটি ঘটে ‘বিদা ময়ূর্চি’ সিনেমার শুটিংয়ে।

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, ঘটনাটি ঘটেছে গত বছরের শেষের দিকে। তবে দুর্ঘটনার খবর ফাঁস করতে চায়নি সিনেমার টিম। তবে সম্প্রতি হঠাৎ করে সোশ্যালে ভাইরাল হয়েছে এই দুর্ঘটনার ভিডিও।

এই ভিডিও সোশ্যালে শেয়ার করে অভিনেতা আরব লিখেছেন, খুবই কপাল জোরে বেঁচে গেছি। মারাত্মক বিপাকে পড়েছিলাম। অল্প আধটু চোট লেগেছিল। তবে আমি আর অজিত দুজনেই সুস্থ রয়েছি।

কয়েক মাস আগেই অভিনেতা অজিতের একটি হাসপাতালের ভিডিও ভাইরাল হয়েছিল। রটে গিয়েছিল অজিত নাকি খুবই অসুস্থ। তবে পরে অজিতের ম্যানেজার জানিয়ে ছিলেন, রুটিন চেকআপের জন্যই হাসপাতালে গিয়েছিলেন তিনি। দুর্ঘটনার এই ভিডিও প্রকাশ্যে আসতেই অনুরাগীরা টের পেলেন হাসপাতালে কেন গিয়েছিলেন অজিত।

‘বিদা ময়ূর্চি’ ছবির শুটিংয়ের জন্য আজারবাইজানে গিয়েছিলেন অজিত। কাজ শেষ হওয়ার আগেই দেশে ফিরে আসেন অভিনেতা। অজিতের আপকামিং এই ছবিও অ্যাকশন প্যাকড। গত বছর অক্টোবরে ছবির একটা বড় অংশের শুটিং হয়েছিল তুরস্কে।

খবর অনুযায়ী, চলতি মাসের শেষ দিকে আবার এই ছবির শুটিং শুরু করবেন অজিত।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আইসিসি থেকে পাঁচ বছরের নিষেধাজ্ঞা পেলেন ক্যারিবিয়ান তারকা ক্রিকেটার
হঠাৎ এক ফ্রেমে শোবিজের জনপ্রিয় তারকা সুন্দরীরা
৯০ দশকের শৈশবে ফেরালেন অপু
ফরিদুল হাসানের তারকাবহুল ধারাবাহিক ‘বাহানা’
X
Fresh