• ঢাকা শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
logo

শাকিবের কাছে যে অনুরোধ করলেন ওমর সানী

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৪ মার্চ ২০২৪, ১৭:১৫
সংগৃহীত
ছবি : সংগৃহীত

ঢাকাই সিনেমার নাম্বার ওয়ান খ্যাত নায়ক শাকিব খান। আগের থেকে অনেকাংশেই কাজ কমিয়ে দিয়েছেন। বেছে বেছে সিনেমা করছেন তিনি। বছরে দুই থেকে তিনটি করে সিনেমা করছেন এই জনপ্রিয় অভিনেতা। তবে শাকিব খানকে বছরে আরও বেশি সিনেমা করার অনুরোধ করলেন জনপ্রিয় চিত্রতারকা ওমর সানী।

শনিবার (২ মার্চ) চলচ্চিত্র শিল্পী সমিতির পিকনিকে এসে শাকিবকে ওমর সানী বলেন, তার (শাকিব খান) বছরে ১২টি ছবি করা উচিত। কারণ, সে একমাত্র সুপারস্টার এটা মানতেই হবে। একমাত্র তার সিনেমাই চলে। সে যদি বছরে বেশি ছবি করে তাহলে প্রযোজক ও সিনেমা হল দুটোই বাঁচবে।

নব্বই দশকের নিজের উদাহরণ টেনে ওমর সানী বলেন, আমরা যখন সিনেমা করতাম ১২ মাসে ১২ ছবি দিয়ে খেলতাম। কিন্তু এখন খেলাটা ঈদকেন্দ্রিক হয়ে গেছে।

ওমর সানী বলেন, আমি মনে করি ঈদের বাইরে বছরজুড়ে একমাত্র খেলার প্লেয়ার আছে একজন। সে হচ্ছেন শাকিব খান। সে যেভাবে খেলছে খেলতে থাকুক। চাপাবাজি না করে শাকিব কাজ করে দেখাচ্ছে। তাই ওকে সাহস করে এই উদ্যোগ নিতে হবে। আমি তাকে বলব দুমাস পর হলে ওর একটি করে সিনেমা রিলিজ করা উচিত।

ওমর সানীর কথা, শাকিব আমার ছোট ভাই। সিনেমার এই খারাপ সময়েও সে যেভাবে কাজ করে যাচ্ছে এটা অনেক বড় ব্যাপার। শাকিব আগামীতে আরও বড় হোক। ওর জন্য সবসময় দোয়া রাখি।

আসন্ন শিল্পী সমিতির নির্বাচনে অংশ নেবেন কি না জানতে চাইলে ওমর সানী বলেন, আমি ও মৌসুমী কেউ নির্বাচনে অংশ নেব না। মেয়ের লেখাপড়ার কারণে মৌসুমী এ বছর আমেরিকা থাকবে। আমি দেশে থাকবো। হয়তো ভোট দিতে যাব।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাবুল গোমেজ থেকে যেভাবে হয়ে উঠলেন জনপ্রিয় জাম্বু
সত্যজিৎ রায়ের আলোচিত ৫ চলচ্চিত্র
‘চলচ্চিত্র শিল্পে সমস্যা ও উত্তরণের উপায়’ নিয়ে গোলটেবিল বৈঠক
শাকিবের তৃতীয় বিয়ে নিয়ে মুখ খুললেন অপু বিশ্বাস
X
Fresh