• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

‘আমার কাছে ভালোবাসা মানে নব্বই দশকের সিনেমা’

  ১৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:৪৮
সংগৃহীত
ছবি : সংগৃহীত

আজ পয়লা ফাল্গুন। সঙ্গে হাজির বিশ্ব ভালোবাসা দিবস। এই দিনে সকল শ্রেণি-পেশার মানুষের মধ্যে অন্যরকম এক উদ্দীপনা কাজ করছে। বিশেষ করে শোবিজের তারকাদের জন্য এই দিনটি গুরুত্বপূর্ণ। কারণ, এই দিনটিকে ঘিরে তাদের চিন্তাভাবনা, পরিকল্পনা, স্টাইলসহ সবকিছুই ভক্তরা অনুকরণ করতে চায়, জানতে চায়।

এবারের ভালোবাসা দিবসকে ঘিরে আরটিভি তার পাঠকদের পছন্দের তারকাদের অজানা কথা জানার চেষ্টা করেছে। সেই ধারাবাহিকতায় কথা হয় বর্তমান সময়ের নায়িকা মাহিয়া মাহির সঙ্গে। প্রথম প্রেম, ভালোবাসাসহ নানা বিষয় নিয়ে কথা বলেন আরটিভির বিনোদন প্রতিবেদক আসিফ আলম।

আরটিভি : আপনার কাছে ভালোবাসার সংজ্ঞা কী?

মাহি : এক এক জনের কাছে ভালোবাসার সংজ্ঞা এক এক রকম। তবে আমার কাছে ভালোবাসা মানে নব্বই দশকের সিনেমা। নব্বই দশকের সিনেমায় যেমন সালমান শাহ-শাবনূর প্রেম ছিল, সেই রকম প্রেম আমার পছন্দ। আমি জানি না সিনেমায় তাদের ভালোবাসার মতো বাস্তব জীবনে এমন প্রেম দেখা যায় নাকি? তবে আমার ভেতর সেই ভালোবাসা আছে। আমি সেই তৃষ্ণা অনুভব করি। এক কথায় ভালোবাসার মানে হচ্ছে পৃথিবীর সবচেয়ে খারাপ মানুষটিও ভালোবাসার মানুষের চোখে উত্তম মানুষ।

আরটিভি : প্রথম কবে প্রেমের প্রস্তাব পেয়েছেন?

মাহি : আসলে জ্ঞান হওয়ার পরপরপই প্রেমের প্রস্তাব পেয়েছি। আমি যখন স্কুলে পড়তাম তখন একটা ছেলে আমাকে পছন্দ করতো। একটা লম্বা সময় পর গিয়ে আমি বুঝতে পেরেছি যে সেটা আসলে প্রেম ছিল। প্রায়ই আমাকে চিঠি লিখতো, আমি আবার সেই চিঠি পড়তাম।

আরটিভি : নতুন বছরে কিছু আসছে?

মাহি : নতুন বছর বেশ কয়েকটি সুন্দর কাজ আসছে। শুধু বলব অপেক্ষা করুন, দেখবেন সামনে কিছু একটা আসছে।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শাকিবের বাড়িতে প্রবেশ নিষেধ, মুখ খুললেন অপু
নির্মাতা সৌদের সঙ্গে প্রেমের গুঞ্জনে মুখ খুললেন নীলাঞ্জনা নীলা
শাকিবের তৃতীয় বিয়ে নিয়ে যা বললেন অপু বিশ্বাস
বিয়ের দাবিতে বাপ্পীর বাসার নিচে ভক্ত, অতঃপর...
X
Fresh