• ঢাকা সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
logo

‘মার্চে আমাদের বিয়ে’

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ৩১ জানুয়ারি ২০২৪, ১২:৪৬
মীরা চোপড়া
মীরা চোপড়া

একের পর এক তারকার বিয়েতে মুখরিত হয়ে উঠেছে সিনেমাপাড়া। মাস কয়েক আগেই গাঁটছড়া বাঁধেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। এবার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন প্রিয়াঙ্কা-পরিণীতির চাচাতো বোন মীরা চোপড়া।

জানা গেছে, মার্চেই নাকি বিবাহবন্ধনে আবদ্ধ হবেন মীরা। দীর্ঘদিনের প্রেমিক সন্দীপ সিংয়ের সঙ্গেই সাতপাকে বাঁধা পড়বেন এই অভিনেত্রী।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে মীরা বলেন, মার্চে আমাদের বিয়ে। এ মাসেরই কোনো একটি দিন বিয়ের জন্য চূড়ান্ত করা হয়েছে। জমকালো আয়োজনেই রাজস্থানে বিয়ে করব আমরা। আর বিয়ের বিস্তারিত তথ্য সময়ের সঙ্গে সঙ্গে জানানো হবে বলেও জানান এই অভিনেত্রী।

জানা গেছে, মীরার চাচাত বোন প্রিয়াঙ্কা-পরিণীতিকেও নিমন্ত্রণ করা হবে। সে সময় যদি প্রতিশ্রুতি দেওয়া কোনো কাজ তাদের হাতে না থাকে, তবে তারা বিয়েতে উপস্থিত থাকবেন বলেও জানিয়েছেন মীরা।

২০০৫ সালে তামিল ভাষার ‘আনবে আরুইরিয়ে’ সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় পা রাখেন মীরা। এরপর তেলেগু, কন্নড় ভাষার সিনেমায় অভিনয় করে পরিচিত মুখ হয়ে ওঠেন তিনি।

দক্ষিণী ইন্ডাস্ট্রিতে কাজ করার কিছুদিন পর ২০১৪ সালে ‘গ্যাং অব গোস্টস’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন মীরা। ইতোমধ্যে বেশ কয়েকটি হিন্দি সিনেমা উপহার দিয়েছেন এই অভিনেত্রী।

সূত্র : ইনস্ট্যান্ট বলিউড

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ছেলেকে পাশে নিয়েই বিয়ের পিঁড়িতে বসলেন অভিনেত্রী
শুটিং সেটে আহত প্রিয়াঙ্কা চোপড়া
তবে কি প্রিয়াঙ্কা-পরিণীতির সম্পর্কে ফাটল
এবার বিয়ের পিঁড়িতে বসছেন কঙ্গনা
X
Fresh