• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

কাবিলার বাইরে গিয়ে কেউ চিন্তা করলে আমি কাজ করব : পলাশ

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৯ জানুয়ারি ২০২৪, ১৪:২৭
জিয়াউল হক পলাশ
জিয়াউল হক পলাশ

‘ব্যাচেলর পয়েন্ট’ ধারাবাহিক নাটকের বহুল জনপ্রিয় চরিত্র কাবিলা। চরিত্রটিতে অভিনয় করে রাতারাতি তারকা খ্যাতি পান জিয়াউল হক পলাশ। এরপর থেকে কাবিলা নামেই পরিচিত হয়ে ওঠেন। ভক্তদের ভালোবাসা অর্জনের পাশাপাশি ব্যাপক প্রশংসাও কুড়িয়েছেন তিনি।

এবার অভিনেতা জানালেন, কাবিলার বাইরে গিয়ে কেউ চিন্তা করলে তার সঙ্গেই কাজ করবেন পলাশ।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে তার অভিনীত ওয়েব ফিল্ম ‘অসময়’। এটি নির্মাণ করেছেন কাজল আরেফিন অমি।

এর আগে মঙ্গলবার (১৭ জানুয়ারি) সন্ধ্যায় রাজধানীর এসকেএস টাওয়ারে অবস্থিত স্টার সিনেপ্লেক্সে অনুষ্ঠিত হয় সিনেমাটির প্রিমিয়ার। যেখানে উপস্থিত ছিলেন ‘অসময়’র অভিনয়শিল্পী ও কলাকুশলীরা।

সেখানে গণমাধ্যমে এই সিনেমাসহ নিজের কাজের নানান বিষয় নিয়ে কথা বলেন পলাশ। এসময় তিনি জানান, যে কাবিলার বাইরে গিয়ে চিন্তা করতে পারবে আমি তার সঙ্গেই কাজ করব।

পলাশ বলেন, অমি ভাইয়ের বাইরেও তো আমি কাজ করেছি। কিন্তু আপনারা সবসময় বলেন আমি নাকি অমি ভাই ছাড়া কাজই করি না। আসলে কেউ যদি আমাকে অমি ভাইয়ের বাইরে গিয়ে চিন্তা করে তাহলে তার সঙ্গে কাজটা করতে আমার ভালো লাগে। সামনে আরও দুই-তিন জনের সঙ্গে কাজ আছে।

অভিনেতা আরও বলেন, আমার কাছে বিষয়টা হলো— অমি ভাইয়ের বাইরে গিয়ে যে চিন্তা করবে তাকে আমার ভালো লাগবে। যেমন— অমি ভাইয়ের কাবিলা চরিত্রটি। এখন সবাই যদি বলে সব চরিত্রে নোয়াখালীর ভাষাতেই কথা বলবেন, তাহলে তো আর আলাদা হলাম না। তখন শুধু কাবিলা দেখার জন্য মানুষ আর অপেক্ষা করবে না। যে টিভি খুললেই তো ওকে দেখা যায়। সো আমি তো সেটা করতে চাই না। যে কাবিলার বাইরে গিয়ে চিন্তা করতে পারবে আমি তার সঙ্গেই কাজ করব।

প্রসঙ্গত, ‘অসময়’-এ পলাশ ছাড়া আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, রুনা খান, মনিরা মিঠু, ইন্তেখাব দিনার, ফারিণ, শাহেদ আলী, শরাফ আহমেদ জীবন, শিমুল, শাশ্বত দত্ত প্রমুখ।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘ডেঙ্গু মোকাবিলায় সারাদেশে প্রস্তুত হাসপাতালগুলো’
ইসরায়েলে ইরানের হামলা : প্রভাব মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ
‘শেষমেশ’, যে গল্প কাঁদিয়েছে দর্শকদের
কিশোর গ্যাং মোকাবিলায় প্রধানমন্ত্রীর বিশেষ নির্দেশনা
X
Fresh