• ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

‘শেষমেশ’, যে গল্প কাঁদিয়েছে দর্শকদের

আরটিভি নিউজ

  ১৬ এপ্রিল ২০২৪, ১৯:১৪
সংগৃহীত
ছবি : সংগৃহীত

দেশের নাট্যাঙ্গনে আলোচিত নাম কাজল আরেফিন অমি। ‘ব্যাচেলর পয়েন্ট’ ধারাবাহিক দিয়ে দর্শকের কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। শুধু ‘ব্যাচেলর পয়েন্ট’ নয়, নির্মাণ করেছেন একাধিক একক নাটক, ড্রামা সিরিজ ও ওয়েব সিরিজ। এবার ঈদে তিনি নির্মাণ করেছেন ‘শেষমেশ’ নামের একটি টেলিফিল্ম। এটি মুক্তির পর থেকেই দর্শক মহলে বেশ সাড়া ফেলেছে।

নাটকটি প্রচারের পর বিভিন্ন স্থিরচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমের নানা গ্রুপে শেয়ার দিয়ে নির্মাতা, অভিনয় শিল্পীদের প্রশংসায় ভাসাচ্ছেন দর্শকরা। বিশেষ করে মনিরা মিঠু ও পলাশের অভিনয়ে মুগ্ধ দর্শক।

আরটিভির সঙ্গে আলাপ কালে নাটকটি নিয়ে নির্মাতা অমি বলেন, আলহামদুল্লিহাহ, ‘শেষমেশ’ নিয়ে একটু চিন্তিত ছিলাম কারণ আমার অন্যান্য কন্টেন্টের মত ছিলো না। আসলে দর্শক যখন গল্পটির সঙ্গে নিজদের মিল খুঁজে পায় তখন সেই গল্প গুলো মানুষ আপন করে নেয়। টেলিফিল্মটি মুক্তির পর চার ঘন্টায় এক মিলিয়ন হয়ে যায়। ‘শেষমেশ’ নিয়ে মানুষ যে পরিমাণ পজেটিভ রিভিউ দিচ্ছে তা সত্যই আমার জন্য অনেক বড় প্রাপ্তি। দর্শক যখন এই ধরণের গল্প পছন্দ করে তখন আসলে আমি আরও অনেক ধরণের গল্প বলার সাহস পাই।

এ নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জিয়াউল হক পলাশ, পারসা ইভানা, মনিরা মিঠু, চাষি আলম, শিমুল শর্মা, পাভেল, সুমন পাটোয়ারী, ইশরাত জাহিন, তানজিম অনিক, সাদিয়া তানজিন।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মুশফিক ফারহানের ১০৫ নাটকের ভিউ কোটি পার হলো
‘ফিমেল ৪’ নিয়ে অমির নতুন ঘোষণা
নিরব-রিফাতের ‘অবুঝ মনের প্রেম’
অপেক্ষায় শ্রেয়সী শ্রেয়া
X
Fresh