• ঢাকা বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
logo

১১ বছর প্রেমের পর বিয়ে করলেন অভিনেতা পল্লব

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৬ জানুয়ারি ২০২৪, ১৬:২০
সংগৃহীত
ছবি : সংগৃহীত

নতুন বছরের শুরুতেই শোবিজে যেন বইছে বিয়ের ধুম। মৌসুমী হামিদ, জোভান, অর্ষার পর বিয়ে করলেন নব্বই দশকের আলোচিত মডেল ও অভিনেতা পল্লব। পাত্রী ওয়াহিদা রাহী। পেশায় তিনি এক ব্যবসায়ী। ছেলের বউকে পেয়ে মাও খুব খুশি বলে জানছেন জানিয়েছেন পলব।

গত বছরের ১৩ জুলাই তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। দুই পরিবারের সম্মতিতে বিয়ের যাবতীয় আনুষ্ঠানিকতা সেরেছেন বলে জানালেন পল্লব। ১১ বছরের প্রেমের সম্পর্কের পর বিয়ে করলেন পল্লব-রাহী।

বিয়ে নিয়ে পল্লব জানালেন, ফেব্রুয়ারি ও মার্চে একটি আনুষ্ঠানের মাধ্যমে বিয়ের খবরটি প্রকাশ্যে আনতে চেয়েছিলাম। সবাই আমাদের প্রার্থণায় রাখবেন।

নব্বই দশকে বিজ্ঞাপন দিয়ে শোবিজে যাত্রা পল্লবের। একে একে শতাধিক বিজ্ঞাপনচিত্রে কাজ করেন। তার বিপরীতে মডেল হয়েছেন অপি করিম, তারিন, রিয়া, সুইটি, মৌ, তানিয়াসহ অসংখ্য বড় তারকা।

পল্লবের অভিনয়ে অভিষেক ঘটে ১৯৯৫ সালে। আরেফিন বাদলের ‘প্রাচীর পেরিয়ে’ নাটকে অতিথি শিল্পী ছিলেন তিনি ও তানিয়া আহমেদ। এক যুগে কয়েক শ নাটকে অভিনয় করা হয়েছে তার। চলচ্চিত্রেও অভিষেক হয় পল্লবের। শাহীন সুমন পরিচালিত ‌‌‘বিয়ে বাড়ি’ নামের সেই চলচ্চিত্রে পল্লব ছাড়াও ছিলেন শাকিব খান ও রোমানা।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাবা-মা হওয়ার গুঞ্জনে যা বললেন তিশা-মুশতাক
শাকিবের তৃতীয় বিয়ের গুঞ্জনে মুখ খুললেন আরশাদ আদনান
পল্লবীতে রাস্তা পারাপারকালে বাসচাপায় প্রাণ গেল ফুফু-ভাতিজার 
বিয়ে করতে বলায় প্রেমিকাকে হত্যা করে প্রেমিক, অতঃপর...
X
Fresh