• ঢাকা শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
logo

তৃষ্ণার্ত অভিনেত্রী পেলেন না এক বোতল পানি

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৪ জানুয়ারি ২০২৪, ১৭:৪৭
অভিনেত্রী তৃণা সাহা
ছবি : সংগৃহীত

বিমানে ভারতীয় তারকাদের হেনস্তা হওয়ার ঘটনা নতুন নয়। এর আগেও একাধিক তারকা হেনস্তা হয়েছেন। এবার সেই তালিকায় টলিউড অভিনেত্রী তৃণা সাহা। তৃষ্ণার্ত অভিনেত্রীকে এক বোতল পানিও দেওয়া হয়নি। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

বিষয়টি সামাজিক মাধ্যমে তুলে ধরেছেন অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন একটি ভিডিও। ক্যাপশনে লিখেছেন, মিথ্যার খোলস ছাড়ানোর ছোট্ট ভিডিও। ৫ ঘণ্টা অপেক্ষা করেছি, আগাম নোটিশ ছাড়াই। দেরি হওয়ার ঘোষণা হয়নি। ৫ ঘণ্টার অপেক্ষা করিয়েছে বিমানসংস্থা। এবং সংস্থার পক্ষ থেকে কেউ একটা সরি পর্যন্ত বলতে আসেনি। ক্ষতিপূরণ তো দূরের কথা। ওদের থেকে এক বোতল পানিও পাইনি আমরা। আমরা যারা থাইল্যান্ডে কাজের জন্য যাচ্ছিলাম, আমাদের ধৈর্যচ্য়ুতি ঘটেছে। মূল্যবান সময়ও নষ্ট হয়েছে। বেসরকারি বিমানসংস্থা কর্মীদের ব্যবহার আরও জঘন্য। তারা আবার বলেছেন, এই দেরির জন্য নাকি তারা দায়ী নন।

প্রসঙ্গত, জরুরী এক কাজে থাইল্যান্ডে যাচ্ছিলেন তৃণা। কলকাতা আন্তর্জাতিক বিমানবন্দরে নির্দিষ্ট সময়ে পৌঁছানোর পরই বিপাকে পড়েন তিন। সমস্ত আনুষ্ঠানিকতা শেষে বিমানে উঠতে লেগে যকায় পাঁচ ঘণ্টা। যা ধৈর্যের বাঁধ ভেঙেছে অভিনেত্রীর।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ধর্মান্তরিত হওয়ার ঘোষণা, একদিন পরই ক্ষমা চাইলেন অভিনেত্রী
অসুস্থ হয়ে হাসপাতালে অভিনেত্রী রিমু
যে নায়ককে ডুবে যাওয়া থেকে উদ্ধার করেন কারিশমা
৫৩ বছর বয়সে জীবনসঙ্গী খুঁজছেন অভিনেত্রী
X
Fresh