• ঢাকা বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
logo

আমি জায়েদ খানের কোনো কিছুই কোনো দিন দেখিনি : রুনা খান

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৩ জানুয়ারি ২০২৪, ২০:২১
সংগৃহীত
ছবি : সংগৃহীত

এক বছরের ব্যবধানে ৪০ কেজি ওজন কমিয়ে নিজেকে দারুণভাবে বদলে ফেলেছেন অভিনেত্রী রুনা খান। প্রতিনিয়ত ভক্তদের সামনে নতুনভাবে হাজির হচ্ছেন তিনি। কখনো সাহসী পোশাকেও উত্তাপ ছড়াচ্ছেন এই অভিনেত্রী। নতুন বছর রুনা খান অভিনীত অসময় ওয়েব ফিল্মের ট্রেলার প্রকাশ্যে এসেছে। যেখানে তাকে একজন আইনজীবী হিসেবে দেখা গেছে। পাশাপাশি ‘শোধ’ ও সিনেমা ‘বক’, ‘দাফন’-এর শুটিং শেষ করেছেন এই অভিনেত্রী।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ওজন কমানোর বিষয়ে রুনা খান বলেন, ওজন কমানো সম্পর্কে সময়ের আলোচিত এই অভিনেত্রী বললেন, ‘আমি ঘরের ভেতর এক ঘণ্টা হেঁটে, ঘুমাতে গিয়ে বিছানায় এক ঘণ্টা ইয়োগা করে; ইন্দিরা রোডের সতেরশো স্কয়ারফিটের একটা ফ্ল্যাটে ১ বছরে ৪০ কেজি ওজন কমিয়েছি। এটা খুব সহজ বিষয় না। ৪০ কেজি ওজন প্রাকৃতিক উপায়ে কমানো খুব সহজ বিষয় না। আমি দেশ-বিদেশ থেকে অসংখ্য ফোন পেয়েছি। তারা বলেন, আপু, ওজন কমাতে চাই, টিপস দেন। আমার কথা হচ্ছে, আপনি যেকোনো ডায়েটিশিয়ান থেকে চিকিৎসকের পরামর্শ নিয়ে ওজন কমাতে যান না কেন, পুরো পথটা ভ্রমণ করতে হবে আপনাকে। জার্নিটা আপনার।

এদিকে রুনা খান অভিনয়ের পাশাপাশি দেশের শোবিজ অঙ্গন নিয়েও খেয়াল রাখেন। যেমন জায়েদ খান কী করছেন, শাকিব খানের বিষয়ে অভিমত। এসবের সাবলীল উত্তর দিয়েছেন তিনি। আলোচিত অভিনেতা জায়েদ খান প্রসঙ্গে রুনা খানের মনোভাব ইতিবাচক। তিনি বলেন, আমি জায়েদ খানের কোনো কিছুই কোনো দিন দেখিনি। দেখার আগ্রহ তৈরি হয়নি, সেটা ভিন্ন বিষয়। কিন্তু তিনি কোনো অপরাধ করছেন না। কোনো দিন জায়েদ খানকে আক্রমণ করতেও পারি না।

প্রসঙ্গত, টেলিভিশন নাটকে অভিনয়ের মধ্য দিয়ে কর্মজীবন শুরু করেন রুনা খান। ‘হালদা’ চলচ্চিত্রে অভিনয় করে শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার ও বাচসাস পুরস্কার অর্জন করেন তিনি।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘বহুরূপী’ নিয়ে আসছেন ফরহাদ-ইয়াশা
চলচ্চিত্র থেকে দূরে সরে যাওয়ার কারণ জানালেন রাজ্জাকপুত্র সম্রাট
উৎসবের আগেই কানে কর্মীদের ধর্মঘট
চলচ্চিত্র ও সাংস্কৃতিক কর্মকাণ্ডে বাচসাসের ভূমিকা প্রশংসনীয়: তথ্য প্রতিমন্ত্রী
X
Fresh