• ঢাকা রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
logo

সেই অনুভূতি ভাষায় প্রকাশ করা যায় না : জায়েদ খান

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৬ জানুয়ারি ২০২৪, ১০:৪৪
জায়েদ খান
জায়েদ খান

বর্তমানে দেশে-বিদেশে বিভিন্ন শো নিয়ে ব্যস্ত সময় পার করছেন চিত্রনায়ক জায়েদ খান। পাশাপাশি চলছে তার সিনেমার শুটিং। তবে এতো কিছুর মাঝেও নিজের নানান কাজ, মতামত কিংবা অনুভূতি ভক্তদের সঙ্গে শেয়ার করতে ভোলেন না এই তারকা।

আর মাত্র একদিন পরেই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। প্রার্থীদের পাশাপাশি ভোটারদের মধ্যেও উদ্দীপনা কম নয়। এই তালিকায় রয়েছেন দেশের শোবিজ তারকারাও। সবারই প্রত্যাশা— শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে ভোট দেবেন তারা। পিছিয়ে নেই চিত্রনায়ক জায়েদও।

জাতীয় নির্বাচন ঘিরে বেশ আগ্রহ রয়েছে জায়েদের। প্রতিবার জাতীয় সংসদ নির্বাচনে পছন্দের প্রার্থীর পক্ষে ভোট চাইতে দেখা যায় এই নায়ককে।

এবারও ঢাকা-১৪ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাইনুল হোসেন খান নিখিলের নৌকার প্রচারণায় তাকে দেখা গেছে জায়েদকে। যদিও এই আসনের ভোটার নন তিনি।

জায়েদ খান পিরোজপুরের সন্তান। প্রতিবছর পিরোজপুর-১ আসনে ভোট দিতে এলাকায় যান বলে জানান এই অভিনেতা।

সম্প্রতি গণমাধ্যমে জায়েদ বলেন, আমি পিরোজপুরের ভোটার। প্রতিবছর ভোট দিতে যাই। এবারো যাচ্ছি। ভোট দেয়ার মধ্যে আনন্দ আছে। ভোট দিতে গেলে নিজের মধ্যে একটা অন্যরকম ফিল হয়। সেই অনুভূতি ভাষায় প্রকাশ করা যায় না। ভালো লাগে।

প্রসঙ্গত, বর্তমানে পর্দায় অভিনয়ের চেয়ে বিভিন্ন স্থানে ডিগবাজি দিতেই বেশি দেখা যায় জায়েদকে। তার কোনো সিনেমা দিয়ে আলোচনায় না থাকলেও ডিগবাজি দিয়ে ঠিকই নেটিজেনদের মাঝে নিজেকে জিইয়ে রাখেন এই তারকা। এর আগে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন নিয়ে বেশ আলোচনায় ছিলেন জায়েদ। শুধু তাই নয়, চিত্রনায়িকা নিপুণের সঙ্গে রীতিমতো দ্বন্দ্বে জড়িয়েছিলেন তিনি।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ডিগবাজি ছাড়াও সিডনিতে যা করছেন জায়েদ খান
আওয়ামী লীগ কখনও ইতিহাস বিকৃতিতে বিশ্বাস করে না: ওবায়দুল কাদের
গৌরনদীতে আওয়ামী লীগের দুপক্ষের সংঘর্ষ, আহত ৩
জায়েদ খানের স্বর্ণের ফোন ফেলে দেওয়ার রহস্য ফাঁস
X
Fresh