• ঢাকা রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
logo

মেয়ের বিয়েতে প্রাক্তন স্ত্রীকে আমিরের চুমু, ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৫ জানুয়ারি ২০২৪, ১১:১৪
আমির খান ও কিরণ রাও
আমির খান ও কিরণ রাও

নতুন বছরের শুরুতেই জীবনের নতুন ইনিংস শুরু করলেন আমিরকন্যা ইরা খান।

বুধবার (৩ জানুয়ারি) দীর্ঘদিনের প্রেমিক নূপুর শিখরের সঙ্গে আইনিভাবে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন আমিরকন্যা।

আর মেয়ের বিয়েতেই প্রকাশ্যে প্রাক্তন স্ত্রীকে চুমু দিলেন আমির। মুহূর্তেই সেই ভিডিও ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগমাধ্যমে।

ইরার বিয়েতে উপস্থিত ছিলেন, আমিরের প্রাক্তন দুই স্ত্রী রিনা ও কিরণ। শুধু তাই নয়, শাড়ির রং আলাদা থাকলেও দুইজনের সাজ-পোশাক আর স্টাইলে বেশ মিল ছিল। ইরার বাগদানেও একসঙ্গে দেখা গিয়েছিল আমিরের প্রাক্তন দুই স্ত্রীকে।

জানা গেছে, ১৯৮৬ সালে রিনাকে বিয়ে করেন আমির। যদিও তখনও তারকা হিসাবে পরিচিতি তৈরি হয়নি আমিরের। রিনার সঙ্গে ১৬ বছরের সম্পর্কের পর বিচ্ছেদের পথে হাঁটেন আমির। তাদের সংসারে রয়েছে দুই সন্তান জুনেইদ খান এবং ইরা খান।

মেয়ের বিয়েতে চুম্বনরত অবস্থায় আমির ও কিরণ

পরে ২০০৫ সালে ‘লগান’ সিনেমার সহকারী পরিচালক কিরণ রাওকে বিয়ে করেন আমির। সেই সম্পর্কে চিড় ধরে প্রায় ১৫ বছর পরে। তবে প্রাক্তন দুই স্ত্রীর সঙ্গেই সুসম্পর্ক বজায় রেখেছেন বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’—খ্যাত এই অভিনেতা। মেয়ে ইরার বিয়েতেই মিলেছে তার প্রমাণ।

বিয়ের সম্পর্ক না টিকলেও একে অপরের প্রতি শ্রদ্ধা, সম্মান ও ভালোবাসা কমে যায়নি তাদের। প্রথম স্ত্রী রিনার সঙ্গে অতিথিদের আপ্যায়ন করতে দেখা যায় আমিরকে। হাসিমুখে ছবিও তুললেন তারা সবাই।

অন্যদিকে ক্যামেরার সামনেই দ্বিতীয় স্ত্রী কিরণের গালে চুমু এঁকে দেন আমির। সেই ছবি ও ভিডিও এখন ভাইরাল নেটদুনিয়ায়। নানান ধরনের মন্তব্য ভিড় জমাচ্ছে ওই ভিডিওর কমেন্টসবক্সে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইউনিসেফের শুভেচ্ছা দূতের দায়িত্বে কারিনা কাপুর
আরব আমিরাতে বহুতল ভবন থেকে পড়ে বাংলাদেশির মৃত্যু
আরব আমিরাতে নজিরবিহীন বৃষ্টি, বহু ফ্লাইট বাতিল
আমিরাতে ঋণের দায়ে প্রবাসীর আত্মহত্যা
X
Fresh