• ঢাকা বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

আরব আমিরাতে বহুতল ভবন থেকে পড়ে বাংলাদেশির মৃত্যু

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৪ মে ২০২৪, ২৩:৫২
ছবি : আরটিভি

সংযুক্ত আরব আমিরাতে বহুতল ভবন থেকে পড়ে মো. আনোয়ার হোসেন ওরফে পিছন (৫৩) নামে এক বাংলাদেশির মৃত্যু হয়েছে। গত বৃহস্পতিবার স্থানীয় সময় বিকেল ৩টায় দেশটির অমল কুইন এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া উপজেলার মনিয়ন্দ গ্রামের মৃত মো. আফুসী মিয়ার ছেলে। তিনি ৯০-এর দশকে উপজেলার মনিয়ন্দ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ছিলেন।

নিহতের ভাই মনিয়ন্দ ইউনিয়ন আওয়ামী লীগের নেতা মো. জালাল উদ্দীন বলেন, পরিবারের সচ্ছলতা ফিরিয়ে আনার জন্য ২০০৪ সালে সংযুক্ত আরব আমিরাতে পাড়ি জমান আনোয়ার হোসেন। তিনি অমল কুইন এলাকার একটি প্লাস্টিক কারখানায় কর্মরত ছিলেন। ভাইয়ের এক ছেলে ও এক মেয়ে রয়েছে। মেয়ের বিয়ে দিয়েছেন।

তিনি আরও বলেন, গত বৃহস্পতিবার বাংলাদেশ সময় বিকেল ৫টার দিকে কারখানায় কাজ করার সময় ভবন থেকে পড়ে ঘটনাস্থলেই মারা যান ভাই।

মনিয়ন্দ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খালেকুজ্জামান আলমগীর ভূঁইয়া বলেন, নিহত আনোয়ার ’৯০-এর দশকে ছাত্রলীগ নেতা ছিলেন। তার মৃত্যুতে পরিবারটি অসহায় হয়ে পড়ল। দ্রুত লাশ ফিরিয়ে আনতে সংসদ সদস্য ও আইনমন্ত্রী আনিসুল হকের দৃষ্টি কামনা করছি।

এদিকে আনোয়ার হোসেনের মৃত্যুতে গোটা মনিয়ন্দ এলাকা চলছে শোকের মাতম। স্বজনদের কান্নায় ভারী হয়ে উঠেছে এলাকার পরিবেশ। সরকারি ব্যবস্থাপনায় যেন তার লাশ দেশে আনা হয়, সেই দাবি জানিয়েছেন পরিবারের সদস্যসহ এলাকার মানুষ।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ছায়েদুল ও আখাউড়ায় মনির জয়ী
গোপনকক্ষে ব্যালটে সিল মারার সময় পোলিং এজেন্ট আটক
ব্যালট বাক্স ছিনতাই, পুকুর থেকে উদ্ধার করল পুলিশ 
নরসিংদীতে ট্রেনের ইঞ্জিন বিকল, ভোগান্তিতে যাত্রীরা
X
Fresh