• ঢাকা রবিবার, ১৬ জুন ২০১৯, ২ আষাঢ় ১৪২৬

শাহরুখের জন্মদিনে নজর কেড়েছেন মেয়ে

বিনোদন ডেস্ক
|  ০৩ নভেম্বর ২০১৭, ১২:৪৪ | আপডেট : ০৩ নভেম্বর ২০১৭, ১২:৫৩
ছবিতে বন্ধুদের সঙ্গে সুহানা, শাহরুখের সঙ্গে আলিয়া ভাট
বলিউড সুপারস্টার শাহরুখ খানের জন্মদিন ছিল ২ নভেম্বর। বিশেষ এই দিনটিতে পার্টির আয়োজন করেছিলেন শাহরুখ। তবে মুম্বাইয়ে শাহরুখের বাড়ি ‘মান্নাত’ নয়, শাহরুখের ৫২তম জন্মদিন পালন করা হলো আলিবাগের একটি রিসোর্টে।

whirpool
করন জোহর, সিদ্ধার্থ মালহোত্রা, আলিয়া ভাট, সুজান খান, দীপিকা পাডুকোন, ক্যাটরিনাসহ হাজির ছিলেন বলিউডের জনপ্রিয় তারকারা। তবে তারকাদের ছাড়িয়ে পুরো পার্টিতে নজর কেড়েছেন শাহরুখ কন্যা সুহানা। দুই বান্ধবী শানায়া ও অনন্যার সঙ্গে হইহই করে মাতিয়ে রাখেন বাবার জন্মদিন পার্টি।

শাহরুখ কন্যার বান্ধবীরা পার্টিতে এসেছিলেন পরিবারের অন্য সদস্যদের নিয়ে। এছাড়া দুষ্টু হাসিতে শাহরুখের সঙ্গে বেশ গ্ল্যামারাস লেগেছে নায়িকা আলিয়া ভাটকে। এসেছিলেন হৃত্বিক রোশানের সাবেক স্ত্রী সুজান খান। শাহরুখ খানের পরিবারের সঙ্গে ছবি তুলেন, গল্প করেন তিনি।

আবার করণ জোহর ও মালাইকা অরোরা খানকে দেখা গেছে ঘনিষ্ঠরূপে। করণকে প্রকাশ্যে চুম্বন করেন মালাইকা। সেই দৃশ্য আবার সেলফি বন্দি করেন করণ। উজ্জ্বল সাদা পোশাকে ঝলমলে দীপিকা ও আলিয়ার খুনসুটির ছবি ক্যামেরাবন্দি করে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন করন জোহর।

পুরো জন্মদিনের পার্টি মেতেছিল আনন্দ আর হৈ-হল্লোড়ে। বলিউডের জনপ্রিয় সব তারকাদের ছাপিয়ে সবার মধ্যমণি ছিলেন শাহরুখ কন্যা সুহানা। শাহরুখের চেয়েও সবার সঙ্গে বেশিবার ক্যামেরাবন্দি হয়েছেন শাহরুখের মেয়ে। শাহরুখ নিজেও দারুণ খুশি মেয়ের আনন্দ দেখে।

পিআর/এম

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়