• ঢাকা শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

বিচ্ছেদের খবর জানালেন শাহরুখ কন্যা সুহানা

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৪ মে ২০২৪, ১৮:০০
সংগৃহীত
ছবি : সংগৃহীত

বলিউড বাদশা শাহরুখ খান তার অভিনয় এবং ব্যক্তিগত জীবন নিয়ে সব সময় দর্শকের আগ্রহের কেন্দ্র বিন্দুতে থাকেন। এবারে সংবাদের শিরোনাম শাহরুখ খানের কন্যা সুহানা খান। স্টারকিড হওয়ায় তাকে নিয়েও মানুষের আগ্রহের কমতি নেই। তাই পাপারাজিরা ব্যস্ত থাকেনতার ছবি তোলায়। ক্যামেরা থেকে ব্যক্তিগত জীবন, সুহানা সম্পর্কে প্রতিটি বিষয় জানতে মুখিয়ে থাকেন অনেকে। শাহরুখ কন্যার প্রেম, বিচ্ছেদ কিংবা নতুন কাজ সব নিয়েই তাদের আগ্রহ। আর এবারে সুহানা নিজেই জানালেন তার খবর। সম্প্রতি সামাজিক মাধ্যমে তার এক স্ট্যাটাস বেশ নাড়িয়ে দিয়েছে ভক্তদের।

ভারতীয় সংবাদ মাধ্যম টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন থেকে জানা যায়, সম্প্রতি সুহানা খান তার ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে স্পষ্ট তিনি জানান, আমি ব্রেকআপ করে নিলাম।

সুহানা এই ভিডিওতে অনুরাগীদের আসলে চমকে দিয়েছেন। তিনি স্পষ্ট বলেছেন যে এতদিন যেসব সাবান ব্যবহার করতেন, সেগুলোর সঙ্গে ব্রেকআপ করছেন। কারণ, তার জীবনে এখন এসেছে লাক্স। লাক্সের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টেও ভিডিওটি শেয়ার করা হয়েছে।

সদ্যই লাক্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে নাম লিখিয়েছেন সুহানা খান। এর আগে শাহরুখকেও দেখা গিয়েছিল লাক্সের বিজ্ঞাপনে। ২০০৫ সালে লাক্সের সঙ্গে পথচলা শুরু করেন শাহরুখ খান। বাবার পথ অনুসরণ করে হাঁটছেন সুহানা।

প্রসঙ্গত, গতবছর ওয়েব ফিল্ম ‘‌দ্য আর্চিজ’ দিয়ে অভিষেক হয়েছে সুহানা খানের। জনপ্রিয় মার্কিন কমিকস দ্য আর্চিজ থেকে ওয়েব ফিল্মটি নির্মাণ করেছেন জয়া আখতার। এ ওয়েব ফিল্মের মধ্য দিয়ে অনেক তারকা সন্তানদের দেখা মিললে। সুহানা খান ছাড়া এতে আরো ছিলেন খুশি কাপুর ও অগস্ত্য নন্দ।

মুম্বাইয়ের ধীরুভাই আম্বানী ইনস্টিটিউশন থেকে পড়াশোনা শেষ করে ব্রিটেনের আরডিংলে কলেজে পড়াশোনা করেন সুহানা। তারপর পাড়ি জমান যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে। সেখানকার নিউ ইয়র্ক ইডিনিভার্সিটি থেকে ফিল্ম স্টাডিজ বিষয়ে পড়াশোনা শেষ করেছেন

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চেয়ারম্যান প্রার্থীর মেয়ের গাড়ির ধাক্কায় শিশু নিহত
মৃত মেয়ের বিয়ের জন্য মৃত পাত্র খুঁজছেন বাবা-মা
মেয়ের সাফল্যে কাঁদলেন সাফা কবিরের মা
বাড়ি বিক্রি করে ৪ মেয়েকে ডাক্তার বানালেন মোমেনা 
X
Fresh