• ঢাকা বুধবার, ১৯ জুন ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১
logo

মেয়ের সাফল্যে কাঁদলেন সাফা কবিরের মা

আরটিভি নিউজ

  ১৩ মে ২০২৪, ১৭:৪১
ছবি : আরটিভি

অভিনেত্রী সাফা কবির। নাটক, বিজ্ঞাপন, ওয়েব সিরিজ তিন মাধ্যমেই সমান জনপ্রিয় তিনি। তার কাজের স্বীকৃতিস্বরূপ সম্প্রতি তার মা মিসেস জেসমিন কবির পেয়েছেন ‘আরটিভি স্বপ্নজয়ী মা সম্মাননা ২০২৪’।

রোববার (১২ মে) বিশ্ব মা দিবস উপলক্ষে আরটিভির পক্ষ থেকে তাকে এই সম্মাননা দেওয়া হয়।

এ সময় তাৎক্ষণিক প্রতিক্রিয়া জানাতে গিয়ে আবেগে আপ্লুত হয়ে পড়েন জেসমিন কবির। কান্নাজড়িত কণ্ঠে তিনি বলেন, মা দিবস উপলক্ষে এই সম্মাননা পেয়ে অনেক ভালো লাগছে। এখানে এসে অনেকের সঙ্গে পরিচয় হলো। আমি দোয়া করি, আমার মেয়ে যেন সামনে আরও ভালো কাজ করতে পারে। এগিয়ে যেতে পারে।

মায়ের সম্মাননা প্রাপ্তি নিয়ে সাফা কবির বলেন, আজকের দিনটা কতটুকু স্পেশাল তা ভাষায় প্রকাশ করার মতো নয়। স্পেশালি থ্যাংকস টু আরটিভি এই দিনটাকে আরও অনেক বেশি স্পেশাল করে তোলার জন্য।

তিনি আরও বলেন, আমার মা যে স্বপ্নজয়ী সম্মাননা পেয়েছে এটা আসলে আমি কখনও ভাষায় প্রকাশ করতে পারবো না আমার কেমন লাগছে। আজকে আমি যা হয়েছি বা এখানে এই মঞ্চে দাঁড়িয়ে আছি সেটার সম্পূর্ণ ক্রেডিট আমার মায়ের। শুধু মায়ের কথা বললেই হবে না, একই সঙ্গে আমার বাবারও। কারণ, আমি তাদের একমাত্র সন্তান। তারা কখনই তাদের স্বপ্ন আমার ওপরে চাপিয়ে না দিয়ে বরং সবসময় স্বাধীনতা দিয়েছে যাতে আমার ইচ্ছে-শখ এবং স্বপ্ন পূরণ করতে পারি। এজন্য আমি তাদের কাছে চিরকৃতজ্ঞ।

সাফা এ সময় আরও বলেন, আপনারা সবাই আমার ও আমার মায়ের জন্য দোয়া করবেন।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
২৬ জনের পরিবার থেকে যেভাবে সন্তানদের পড়ালেখা করিয়েছেন নাজমিন হক
পুরুষতান্ত্রিক সমাজে পাইলট হয়েছি মায়ের উৎসাহে: সামিহা তাসনিম
ও আমার মুখ দেখেই সব বুঝতে পারে: জোভানের মা 
কন্যাসন্তান নিয়ে মুখ খুললেন পরীমণি