• ঢাকা বুধবার, ১২ জুন ২০২৪, ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

কন্যাসন্তান নিয়ে মুখ খুললেন পরীমণি

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৪ মে ২০২৪, ১১:১০
পরীমণি
পরীমণি

স্বামী শরিফুল রাজের সঙ্গে পরীমণির ডিভোর্সের পর একমাত্র ছেলে রাজ্যই যেন তার পৃথিবী। এবার সেই দুনিয়ায় জায়গা করে নিল এক ছোট্ট পরী। ছেলের পর তার ঘর আলোকিত করেছে ফুটফুটে একটি কন্যাসন্তান। যাকে দত্তক নিয়েছেন তিনি।

মেয়ের নাম রেখেছেন সাফিরা সুলতানা প্রিয়ম। বর্তমানে দুজনকে নিয়েই ভীষণ ব্যস্ততায় দিন কাটছে পরীমণির। কন্যাসন্তান দত্তক নেওয়ার খবরটি জানালেও বিষয়টি নিয়ে কোনো কথা বলেননি এই নায়িকা। অবশেষে মেয়ের মা হওয়া প্রসঙ্গে মুখ খুলেছেন পরীমণি!

জানা গেছে, গত ৩ মে রাতে জন্ম হয়েছে প্রিয়মের। আর জন্মের কিছুক্ষণ পরেই চিকিৎসক সরাসরি পরীমণির হাতে তুলে দেন ছোট্ট নবজাতককে।

প্রিয়ম জন্ম নেওয়ার একদিন পরেই মেয়েকে বাসায় নিয়ে আসেন পরীমণি। ‘বিশ্ব মা দিবস’-এ সামাজিক যোগাযোগমাধ্যমে কন্যাসন্তানকে সামনে এনেছেন তিনি। শুধু তাই নয়, মেয়ের ভীষণ মিষ্টি একটি ভিডিও প্রকাশ করেছেন পরীমণি। কন্যাকে পেয়ে যে বেশ উচ্ছ্বসিত এই নায়িকা, সেটা তার কথাতেই প্রকাশ পেয়েছে।

কন্যাসন্তান দওক নেওয়া প্রসঙ্গে জানতে চাইলে পরীমণি বলেন, ও আমার সন্তান। কীভাবে নিলাম, কেন নিলাম, কোথা থেকে নিলাম—এসব এখানে তুচ্ছ। কোনো প্রশ্নের ব্যাখ্যা দেওয়ার প্রয়োজন নেই এখানে। আমি এখন ওর মা। এটাই তার বড় পরিচয়।

তিনি আরও বলেন, আমাকে সন্তানের দায়িত্ব নিতে হয়েছে। ওপরওয়ালা তো মানুষের ভাগ্যে কত কিছুই লিখে রাখেন। তিনি আমার জন্য লিখে রেখেছিলেন আরেকটি সন্তানের মা হব, আমি হয়েছি। আমার এই সন্তান ওপরওয়ালার পবিত্র দান। ওপরওয়ালা আমার কাছে পাঠিয়েছেন তাকে।

চিত্রনায়িকা বলেন, দত্তক নিতে একটা আনুষ্ঠানিকতা আছে, নিয়ম আছে। সব নিয়মকানুন মেনেই আমি সন্তানকে গ্রহণ করেছি। চলতি মাসের ২০ তারিখের পর প্রিয়মের আকিকা করব। এর আগে দেওয়ার চিন্তা থাকলেও ব্যস্ততার কারণে সেটা হয়নি।

পরীমণি বলেন, আমি খুবই আনন্দচিত্তে, খুশি মনে প্রিয়মকে গ্রহণ করেছি। আমি কখনোই ভাবতে চাই না, ওকে আমি পেটে ধারণ করিনি। আমার পুণ্য ছেলেসন্তান, প্রিয়ম মেয়েসন্তান। রাজ্য হওয়ার পর আমার ভেতরে যেমন অনুভূতি কাজ করেছে, প্রিয়মের জন্য একই অনুভূতি কাজ করেছে, করছে।

‘গুণিন’ সিনেমার সেটে অভিনয় করতে গিয়ে রাজের প্রেমে পড়েন পরী। ভালোবেসে তাকে বিয়েও করেন। তাদের কোল আলো করে আসে রাজ্য। তবে ভেঙে যায় নায়িকার সেই সংসার। এখন সন্তানদের নিয়েই জীবন কাটছে তার।

প্রসঙ্গত, সম্প্রতি পরীমণি কলকাতার একটি সিনেমায় অভিনয়ের ঘোষণা দিয়েছেন; যার নাম ‘ফেলু বক্সী’, নির্মাণ করছেন দেবরাজ সিনহা। সিনেমাটিতে পরী ছাড়াও দেখা মিলবে সোহম চক্রবর্তী ও মধুমিতা সরকারের মতো তারকাদের।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এ এক অন্য পরীমণি
নিশ্চয়তা চান পরীমণি, ডিপজল বললেন ‘পাশে আছি’
শাকিবের সঙ্গে কমলো দূরত্ব, যা বললেন পূজা চেরী
শাকিবের সঙ্গে দূরত্ব কমলো পূজার, এক হলেন মিম-পরীমণি