• ঢাকা বুধবার, ২২ মে ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

মুখোমুখি শাহরুখ-ফেরদৌস

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৮ সেপ্টেম্বর ২০২৩, ১৪:৫৬
মুখোমুখি শাহরুখ-ফেরদৌস

বিশ্বজুড়ে চলছে এখন শাহরুখ ঝড়। বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) বাংলাদেশের ৪৮টি প্রেক্ষাগৃহে প্রদর্শিত হচ্ছে সিনেমাটি। পাশাপাশি একই দিনে ১৯টি হলে মুক্তি পেয়েছে ফেরদৌস-নিপুণ অভিনীত সিনেমা ‘সুজন মাঝি’।

প্রেক্ষাগৃহে ‘সুজন মাঝি’র সঙ্গে আরও মুক্তি পাওয়ার কথা ছিল মুশফিকুর রহমান গুলজার নির্মিত ‘দুঃসাহসী খোকা’ এবং দীপংকর দীপনের ‘অন্তর্জাল’। কিন্তু বাংলাদেশে ‘জওয়ান’ মুক্তির কারণে বাকি দুটো সিনেমার মুক্তি পিছিয়ে দেন নির্মাতারা। বলা যায়, প্রেক্ষাগৃহে এখন মুখোমুখি শাহরুখ-ফেরদৌস।

‘সুজন মাঝি’ নির্মাণ করেছনে পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু। তিনি বলেন, এটা একটা গ্রামের গল্প। আমি মনে করি, গ্রামের সিনেমাই মানুষ বেশি দেখে। এর প্রমাণও অতীতে দেখা গেছে।

সিনেমাটি নিয়ে আশাব্যক্ত করে ঝন্টু বলেন, ‘সুজন মাঝি’ চলচ্চিত্রটি বাংলাদেশের সবার ভালো লাগবে। এটা মানুষের পছন্দের জন্য নির্মাণ করেছি, কোনো পুরস্কারের জন্য নয়।

‘সুজন মাঝি’ সিনেমা নিয়ে নিপুণ বলেন, এই গল্প নৌকার কথা বলবে, গ্রামের কথা বলবে। আমার, আপনার জীবনের কথা বলবে। নতুন প্রজন্ম এই সিনেমা দেখে অনেক কিছু জানতে পারবে, আমাদের দেশটা কেমন। ‘জওয়ান’ মুক্তি পেলেও যারা ‘সুজন মাঝি’ দেখার, তারা ঠিকই দেখবেন।

‘সুজন মাঝি’ সিনেমায় ফেরদৌস-নিপুণ ছাড়াও আরও অভিনয় করেছেন— রাতুল, তিথি, গাঙ্গুয়া, সেলিম, শিউলি আক্তার প্রমুখ।

অন্যদিকে, অ্যাটলি কুমার নির্মিত ‘জওয়ান’-এ শাহরুখ খানের বিপরীতে রয়েছে দক্ষিণী লেডি সুপারস্টার নয়নতারাকে। সিনেমায় আরও রয়েছেন বিজয় সেতুপতি, সানিয়া মালহোত্রা, প্রিয়মণি, সঞ্জীতা, সুনীল গ্রোভার, বোমান ইরানি, যোগি বাবু প্রমুখ। বিশেষ চরিত্রে দেখা যাবে দীপিকা পাড়ুকোন, থালাপাতি বিজয় এবং সঞ্জয় দত্তকেও।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রিয়াঙ্কাকে বিয়ের প্রস্তাব শাহরুখের, অতঃপর...
‘সিগারেটের আগুনেই সিগারেট ধরাতেন শাহরুখ’
শাহরুখ-সালমানদের মতো ঘটনা ঘটছে শাকিব-সিয়ামদের বেলায়ও
বিচ্ছেদের খবর জানালেন শাহরুখ কন্যা সুহানা
X
Fresh