• ঢাকা রবিবার, ২৬ মে ২০১৯, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬

৩ বছরে দুই বিয়ে আফতাবের

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০১ সেপ্টেম্বর ২০১৭, ১৮:৪৯
বলিউড তারকা সালমান খানের বিয়ে নিয়ে জল্পনা-কল্পনার কিছুতেই কমতি নেই। তবে কবে তিনি বিয়ে করছেন তা এখনো অন্ধকারে থাকলেও বলিউডের আরেক তারকা আফতাব শিবদাসানি ফের বিয়ে করলেন।

whirpool
লন্ডনে বেড়ে ওঠা পাঞ্জাবি বংশোদ্ভূত নিন দুসাঞ্জের সঙ্গে ২০১২ সালে আংটি বদল করেন আফতাব। ২০১৪ সালের ৫ জুন তাদের বিয়ে হয়। তবে আদালতে গিয়ে রেজিস্ট্রি ম্যারেজ করেন তারা। সামাজিকভাবে বিয়ে না হবার কারণে স্ত্রী নিনকে ফের বিয়ে করলেন তিনি।

সম্প্রতি ইনস্টাগ্রামে নিজেই বিয়ের ছবি পোস্ট করেন আফতাব। ক্যাপশন লেখেন, ‘তোমাকে আমার জীবনে নিয়ে আসার জন্য আমি ঈশ্বরকে ধন্যবাদ জানাই! ’

হলিউড ও বলিউড অভিনেতা কবির বেদির স্ত্রী পারভীন দুসাঞ্জের ছোট বোন হন আফতাবের স্ত্রী নিন। বর্তমানে হংকংয়ে কর্মরত রয়েছেন তিনি।

শ্রীলঙ্কায় জমজমাট এ আয়োজনে উপস্থিত ছিলেন আফতাবের বন্ধু অভিনেতা তুষার কাপুর। এছাড়া এতে যোগ দিয়েছিলেন দুই পরিবারের ঘনিষ্ঠজনরা।

আশির দশকে মি. ইন্ডিয়া, শাহেন শাহ, চালবাজ, ইনিসানিয়াতের মতো জনপ্রিয় সিনেমাগুলোতে শিশু শিল্পী হিসেবে কাজ করেন আফতাব। ১৯৯৯ সালে উর্মিলা মাতোনকারের বিপরীতে ‘মাস্ত’সিনেমার মাধ্যমে নায়ক হিসেবে অভিষেক হয় তার। গ্রেট গ্র্যান্ড মাস্তি, কাসুর, কোই মেরে দিল সে পুছে, আওয়ারা পাগল দিওয়ানা তার উল্লেখ যোগ্য সিনেমা।

সম্প্রতি সিনেমা তৈরিতে মনোযোগ দিয়েছেন ৩৯ বছর বয়সী এ তারকা। তামিল সিনেমা ‘ভাস্কর অরু রাস্কেল’নিয়ে কাজ করছেন তিনি।

ওয়াই/সি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়