logo
  • ঢাকা শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬

রাম রহিমকে নিয়ে যা বললেন বলিউড তারকারা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৮ আগস্ট ২০১৭, ১৩:১৪ | আপডেট : ২৮ আগস্ট ২০১৭, ১৬:৫১
গেলো শুক্রবার ১৫ বছর আগে নিজের ২ নারী ভক্তকে ধর্ষণের অভিযোগে আদালতে দোষী সাব্যস্ত হন বিতর্কিত এ ভারতীয় ধর্মগুরু রাম রহিম সিং। খবর ছড়িয়ে পড়লে তার ভক্তরা হরিয়ানা, পাঞ্জাব ও দিল্লির বিভিন্ন জায়গায় ব্যাপক সহিংসতা চালায়। এ সহিংসতায় ৩৫ জন নিহত হয় এবং এ পর্যন্ত প্রায় ৬০০ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

bestelectronics
বিচারের সাজা ঘোষণায় বাধা আসলেই গুলি করা হবে বলে জানিয়েছে দেশটির পুলিশ। আর এ রায় ঘোষণার পর থেকেই একের পর এক টুইট করে চলেছেন বলিউড তারকারা। এক নজরে দেখে নেয়া বলিউড তারকাদের টুইট।

ঋষি কাপুর লিখেছেন, ভাঙচুর, তাণ্ডব চালিয়ে যে পরিমাণ জাতীয় ক্ষতি হয়েছে তার সবটাই উশুল করা উচিত ডেরা থেকে। ক্ষতিপূরণের জন্য ডেরার সমস্ত সম্পত্তি বিক্রি করা হোক। গুরমিত ভক্তদের প্রতি ধিক্কার জানাই। আপনাদের জন্য কোনো রকম শ্রদ্ধা রইল না।

টুইঙ্কেল খান্না লিখেছেন, আমরা অনেকটা সূর্যমুখী ফুলের মতো। ঠিক যেভাবে সূর্যের দিকে মুখ করে থাকে সূর্যমুখী, আমরাও আলোর আশায় এ সমস্ত ভণ্ড বাবাদের কাছে ছুটে যাই। কিন্তু সমস্যাটা হলো আমরা হেলো আর আসল আলোর তফাৎ করতে পারি না। হেলো আসলে আলোর কারসাজি, আলোর উৎস না।

ফারহান আখতার লিখেছেন, যারা তাণ্ডব চালাচ্ছেন এবং তাণ্ডবের মূলে যারা রয়েছেন। সকলকে অনুরোধ করব, আপনারা কী করছেন এবং কেন করছেন একটু ভাবুন। এক মিনিটের জন্য নিজেকে ওই সমস্ত নির্যাতিতাদের জায়গায় বসান। বোঝার চেষ্টা করুন একজন ধর্ষকের সমর্থনে আপনাদের তাণ্ডব দেখে নির্যাতিতাদের মনে কী চলছে। হিংসা বন্ধ করুন, পুলিশকে তাদের কাজ করতে দিন।

রাবিনা লিখেছেন, অনুগামীদের প্রতিক্রিয়া এবং তাণ্ডব দেখে তাদের গুরুর সম্পর্কে ধারণা করাই যায়।

এইচএম

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়