logo
  • ঢাকা রবিবার, ২১ জুলাই ২০১৯, ৬ শ্রাবণ ১৪২৬

৩ তালাক রায় স্বাগত জানালেন অমিতাভ

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৪ আগস্ট ২০১৭, ১৩:১৬ | আপডেট : ২৪ আগস্ট ২০১৭, ১৩:৩৪
দেশের আইনের সঙ্গে তর্ক করার অধিকার আমাদের নেই। ৩ তালাক নিয়ে সুপ্রিম কোর্টের রায় নিয়ে একথা বলেছেন বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন।

সমাজে মহিলাদের যেভাবে নানা ক্ষেত্রে ধরাবাঁধার মধ্যে থাকতে হয় তাতে দুঃখ হয় এ অভিনেতার। তরুণী মেয়েদের পড়াশোনা করতে দেয়া হয় না কারণ তাদের বিয়ে হবে, শুধু শুধু টাকা খরচ করার দরকার নেই। কৌন বনেগা ক্রোড়পতি (কেবিসি) যোগ দিতে গিয়েও কত মেয়েকে নিজেদের গ্রামের, নিজেদের জীবনের কত সামাজিক বাধানিষেধ ভাঙতে হয়েছে। যখন নিজেদের জন্য দেখা স্বপ্ন সফল করতে পারে তারা, তখন সেই লড়াই তাঁকে প্রেরণা জোগায়। কেবিসি সংক্রান্ত এক বৈঠকে এসব কথা জানালেন কিংবদন্তি এ অভিনেতা।

সেকারণে পিঙ্ক’র মত সিনেমা করতে দুবার ভাবেন না তিনি। মেয়েরা দেশে যে পরিস্থিতির মধ্যে আছে সবই জানেন তিনি। তাই যদি কেবিসি’র মাধ্যমে তিনি তাদের কাছে সামাজিক রক্তচক্ষু উপেক্ষা করার বার্তা পৌঁছে দিতে পারেন, তবে তার থেকে আনন্দের কিছু হবে না।

এটা কেবিসির নবম অধ্যায়। অমিতাভের ভাষ্য, তাঁর বারবার কেবিসির সঞ্চালক হবার পিছনে অন্যতম কারণ হল, সাধারণ মানুষের সঙ্গে দেখা করে তাঁদের গল্প শুনতে পান তিনি। এর আগে কখনো মুখোমুখি তাঁদের সঙ্গে  দেখা হয়নি। আর তাইতো যখনই তাঁদের জীবনযুদ্ধের কথা কেবিসি’র টেবিলে মুখোমুখি বসে তিনি শোনেন, তিনি আবেগাপ্লুত হয়ে পড়েন। আসছে ২৮ আগস্ট থেকে ফের শুরু হবে কেবিসি।

এইচএম 

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়