Mir cement
logo
  • ঢাকা শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৯ মে ২০২২, ১০:৪৩
আপডেট : ১৯ মে ২০২২, ১১:৫৬

নারী মডেলের ঝুলন্ত মরদেহ উদ্ধার

রূপান্তরিত নারী মডেলের ঝুলন্ত মরদেহ উদ্ধার

ভারতীয় শোবিজ অঙ্গনে রহস্যজনক মৃত্যুর তালিকা প্রতিনিয়ত বেড়ে চলেছে। এক সপ্তাহেই তিন মডেল ও অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। কলকাতার বাংলা সিরিয়ালের পল্লবী দে ও কেরালার মডেল এবং মালায়লাম অভিনেত্রী সাহানার মৃত্যুশোক কাটতে না কাটতেই চিরবিদায় নিলেন দক্ষিণী মডেল ও অভিনেত্রী শেরিন সেলিন ম্যাথিউর।

গত মঙ্গলবার (১৭ মে) সকালে অভিনেত্রীর নিজ ফ্ল্যাটেই সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় শেরিনের মরদেহ পাওয়া গেছে। তিনি একজন রূপান্তরিত নারী ছিলেন। পাঁচ বছর ধরে কেরালায় বসবাস করছিলেন শেরিন।

pjimage-1

জানা গেছে, কয়েক দিন ধরেই বন্ধুদের সঙ্গে মনোমালিন্য চলছিল শেরিনের। এ কারণে তিনি বিষন্নতায় ভুগছিলেন। যাদের সঙ্গে এই অভিনেত্রীর মনোমালিন্য চলছিলো তাদের জবানবন্দি গ্রহণ করেছে পুলিশ।

২৬ বছর বয়সী এই মডেল ও অভিনেত্রীর অস্বাভাবিক মৃত্যুতে একটি মামলা দায়ের করেছে পুলিশ। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, শেরিন আত্মহত্যা করেছে।

প্রসঙ্গত, গত শুক্রবার (১৩ মে) সাহানার ঝুলন্ত লাশ উদ্ধারের মধ্য দিয়ে অভিনেত্রীদের এই রহস্যজনক মৃত্যুর মিছিল শুরু হয়েছে। এরপর রোববার (১৫ মে) তালিকায় যোগ হয় পল্লবী দে'র নাম। সেই ধারাবাহিকতায় গত মঙ্গলবার (১৭ মে) শেরিনের নাম যুক্ত হয়েছে। রহস্যজনকভাবে ১৩, ১৫, ১৭-তেই নিভে গেলো সম্ভবনাময় কিছু নাম।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS