Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৭ মে ২০২২, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৩ মে ২০২২, ১৪:৪২
আপডেট : ১৩ মে ২০২২, ১৪:৫৯

মধ্যরাতে প্রেমিকাকে নিয়ে আক্ষেপ অঙ্কুশের

মধ্যরাতে প্রেমিকাকে নিয়ে আক্ষেপ অঙ্কুশের

টালিউড অভিনেতা অঙ্কুশ হাজরা ও অভিনেত্রী ঐন্দ্রিলা সেনের প্রেমের খবর সবার জানা। দীর্ঘ ১১ বছর ধরে সম্পর্কে আছেন তারা। নিজেদের প্রেমকে গোপন নয়, প্রকাশ্যে জানান দিয়েছেন এই জুটি। তাদের মিষ্টি প্রেমের খুনসুটিতে মাতিয়ে রাখেন অনুরাগীদের।

আপাতত লন্ডনে সিনেমার শুটিংয়ে ব্যস্ত এই প্রেমিক যুগল। সেখান থেকেই সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন মুহূর্তের স্থিরচিত্র পোস্ট করে চলেছেন তারা। কিন্তু বৃহস্পতিবার (১২ মে) মধ্যরাতে হঠাৎ করেই এক পোস্টে হাহাকার প্রকাশ করেন নায়ক। তিনি ফিরে চান পুরোনো ঐন্দ্রিলাকে।

অঙ্কুশের আফসোস, তার প্রেমিকা বদলে গেছে। তিনি আগে প্রেমিকার সঙ্গে যা যা করতেন এখন সেসব করতে পারেন না। তাই বলেই ফেললেন, ‘আমি পুরোনো ঐন্দ্রিলাকে ফেরত চাই’।

সিনেমার নায়িকা হতে মেদহীন ফিগার বানিয়েছেন টেলিভিশন পর্দার ‘ফাগুন বউ’। ঐন্দ্রিলার আগের এবং বর্তমান সময়ের দুটো ছবি কোলাজ করে পোস্ট করেছেন অঙ্কুশ। তিনি লিখেছেন, ‘ইশ আমার আদর করে গাল চটকানোর মানুষটা কোথায় হারিয়ে গেল…খুব চেষ্টা করছি ওর গালে চকলেট, মিষ্টি, ফাস্ট ফুড আরও অনেক কিছু দিতে। আমি পুরোনো ঐন্দ্রিলাকে ফেরত চাই।’ ওই পোস্টের সঙ্গে দুঃখের ইমোজি জুড়ে দিয়েছেন অঙ্কুশ।

sarfgfxzxzdsa

এদিকে প্রেমিকের আবদারে একদমই উৎসাহী নন ঐন্দ্রিলা। নিয়ম মেনে ডায়েট করছেন, জিম চলছে পুরোদমে। শরীরে বাড়তি মেদ রাখবেন না তিনি।

সূত্র: হিন্দুস্তান টাইমস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS