• ঢাকা রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
logo

তুমি আমার সারা বছরের শক্তি-সাহস, মেহজাবীনকে আদনান

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৯ এপ্রিল ২০২২, ১৬:৪৯
তুমি আমার সারা বছরের শক্তি-সাহস, মেহজাবীনকে আদনান
ছবি : সংগৃহীত

বাংলাদেশের নাট্যজগতে কিংবা বর্তমান সময়ের জনপ্রিয় প্লাটফর্ম ওটিটিতে এই সময়ের শীর্ষ জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। গত কয়েক বছর ধরেই তিনি জনপ্রিয়তার তুঙ্গে রয়েছেন। তার অধিকাংশ কাজই এখন দর্শক গ্রহণ করছে।

আজ (১৯ এপ্রিল) এই অভিনেত্রীর জন্মদিন। সময়ের সঙ্গে তাল মিলিয়ে নিজেকে ভেঙে-গড়ে পুরোদস্তুর অভিনেত্রী হিসেবে হাজির করেছেন। বরাবরের মতোই তিনি এ বছরের এই দিনটা তিনি একান্তে সময় কাটাবেন পরিবারের সঙ্গে। এমনটা নিশ্চিত করেছেন আরটিভি নিউজকে।

এদিকে মেহজাবীন আজকের এই দিনটা নিজস্বভাবে কাটাতে চাইলেও সামাজিক যোগাযোগমাধ্যমে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন তার বন্ধু, সহকর্মী ও অগনিত ভক্তরা।

এই তালিকায় বিশেষভাবে যোগ হয়েছেন আরও একজন। তিনি মেহজাবীনের প্রেমিক জনপ্রিয় নির্মাতা আদনান আল রাজীব। যদিও প্রেমের বিষয়ে দুজনের কেউই সঠিক কোনো মন্তব্য করেননি, তবে গুঞ্জন সেই বহু বছর আগে থেকেই। আর এর সত্যতা পাওয়া যায় সামাজিক মাধ্যমে। মেহজাবীনের জন্মদিনে ঘড়ির কাটায় রাত ১২টা বাজতেই প্রিয়তমাকে শুভেচ্ছা জানিয়েছেন নতুন একটি ছবি দিয়ে।

তাদের একটি ছবি দিয়ে ক্যাপশনে শুভেচ্ছা জানাতে তিনি লিখেছেন, ‘শুভ জন্মদিন, চমৎকার হৃদয়ের মানুষ মেহজাবীন চৌধুরী। তুমি আমার সারা বছরের শক্তি ও সাহস। তুমি আমার উজ্জ্বল নক্ষত্র।’

প্রসঙ্গত, মেহজাবীন ২০০৯ সালে একটি রিয়েলিটি শোয়ের প্রতিযোগিতার মাধ্যমে মিডিয়াতে পা রাখেন। এরপর নাটকে নিয়মিত অভিনয় করছেন। তবে তিনি এখনও কোনো চলচ্চিত্রে অভিনয় করেননি।

অন্যদিকে আদনান আল রাজীব দেশের তরুণ নির্মাতাদের মধ্যে অন্যতম। বিজ্ঞাপন, নাটকে নির্মাণের মুন্সিয়ানা দেখিয়েছেন।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আপনি শুধু সুপারস্টার নন, অসাধারণ মানুষ : মিশা
লাল ফ্রক পরা শিশুটি এখন দেশের জনপ্রিয় অভিনেত্রী
সুখবর দিলেন মেহজাবীন
‘ঈদ এলে সেই পুড়ে যাওয়া কামিজের কথা মনে পড়ে’
X
Fresh