Mir cement
logo
  • ঢাকা বুধবার, ২৫ মে ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৯ জানুয়ারি ২০২২, ১৮:০৬
আপডেট : ২৯ জানুয়ারি ২০২২, ১৮:৩৭

মধ্যরাতে বাউলা গানে মত্ত মাহি (ভিডিও)

মধ্যরাতে বাউলা গানে মত্ত মাহি (ভিডিও)
ছবি : সংগৃহীত

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। বর্তমানে অভিনয়ে থেকে কিছুটা দূরে। স্বামী সংসার নিয়েই মূলত তিনি ব্যস্ত আছেন। গত বছরের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের তরুণ রাজনীতিক ও ব্যবসায়ী রাকিবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি।

অভিনয় থেকে কিছুটা দূরে থাকলেও সরব রয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। বিভিন্ন সময়ে দেওয়া ফেসবুক স্ট্যাটাসে খানিকটা রহস্য জমিয়ে রাখেন তিনি। তার সেসব স্ট্যাটাস বা ভিডিও নিয়ে আলোচনার কমতি নেই। বিয়েবিচ্ছেদসহ ব্যক্তি জীবনের অনেক কথাই তিনি ফেসবুকের মাধ্যমে অনুরাগীদের জানান দেন।

গত ২৬ জানুয়ারি ফেসবুকে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন নিয়ে তিনি পোস্ট করেছিলেন। ডি এ তায়েবের একটি ছবি পোস্ট করে মাহি ক্যাপশনে লেখেন, ‘আমার প্রাণপ্রিয় শিল্পী সমিতির সব সম্মানিত ভোটারদের কাছে আমার প্রিয় মানুষটির জন্য ভোট চাই।’

মাহির সেই পোস্টে তার স্বামী রাকিব সরকার লিখেছেন, ‘প্রিয় ভাইয়ের জন্য সবসময় অনেক দোয়া।’ যদিও পরবর্তীতে তিনি ভোট দিতে আসেননি এফডিসিতে। নির্বাচনের দিন (২৮ জানুয়ারি) মধ্যরাতে তিনি সামাজিকমাধ্যমে লাইভে আসেন। সেখানে দেখতে পাওয়া যায় তিনি একটি বাউল গানের আসরে আছেন। বেশ আয়োজন করে গান হচ্ছে। তিনি বোরকা পরিহিত। সঙ্গে স্বামী রাকিবসহ আরও মানুষের বসে তিনি বাউল গান শুনছেন। ভিডিওর একপর্যায়ে মাহি বলেন, ‘অনেক দিনের শখ। বাউল গান শুনব। শখ পূরণ হলো। গ্রামে ওরশে এসেছি শুধু বাউল গান শুনতে।

প্রসঙ্গত, ম্যাজিক মামণিখ্যাত মাহি তার ক্যারিয়ার শুরু করেছিলেন নায়ক বাপ্পি চৌধুরীর বিপরীতে। এরপর তিনি কাজ করেছেন রিয়াজ, শাকিব খান, সাইমন সাদিক, শিপন মিত্র, কলকাতার সোহম, অংকুশ ও ওমদের বিপরীতে। বর্তমানে মাহি কাজ করছেন বেশ কয়েকটি সিনেমায়। মন দিয়েছেন ওয়েব প্ল্যাটফর্মেও।

কেইউ/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS