Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৭ মে ২০২২, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৩ জানুয়ারি ২০২২, ১৫:১৪
আপডেট : ২৩ জানুয়ারি ২০২২, ১৫:২১

হাসপাতালে ভর্তি অভিনেতা তুষার খান

হাসপাতালে ভর্তি অভিনেতা তুষার খান

ফুসফুসে সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন অভিনেতা তুষার খান। শনিবার (২২ জানুয়ারি) গ্রীন লাইফ হাসপাতালে ভর্তি করা হয় তাকে। রোববার দুপুরে গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেছেন অভিনয়শিল্পী সংঘের সাধারণ সম্পাদক আহসান হাবীব নাসিম।

তিনি বলেন, ‘তুষার ভাই গত চার-পাঁচদিন ধরেই অসুস্থ বোধ করছিলেন। গতকাল তাকে রাজধানীর গ্রীন লাইফ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজকে ফোনে কথা বলেছি। উনার ফুসফুস সংক্রমিত হয়েছে, কাশি আছে। এমনকি কথা বলতেও সমস্যা হচ্ছে।’

নাসিম আরও বলেন, ‘কিছুদিন আগে তিনি (তুষার খান) করোনা আক্রান্ত হন, এখন সেটা ফুসফুস সংক্রমিত হয়েছে। বর্তমানে তুষার ভাইকে অক্সিজেন সাপোর্ট দেওয়া হচ্ছে। সবার কাছে উনার জন্য দোয়া চাইছি।’

মঞ্চ, টিভি নাটক ও চলচ্চিত্র- তিন মাধ্যমেই সমানতালে অভিনয় করে দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছেন অভিনেতা তুষার খান। অভিনয় ক্যারিয়ারের চার দশক পার করছেন তিনি। ১৯৮২ সালে নাট্যদল আরণ্যকে যোগ দেন তুষার খান। এরপর ১৯৯২ সালে পেশাদার অভিনেতা হিসেবে তার যাত্রা শুরু।

চাষি নজরুল ইসলাম পরিচালিত ‘আজকের প্রতিবাদ’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন তুষার খান। তবে মুহম্মদ হান্নান পরিচালিত সালমান শাহর সঙ্গে ‘বিক্ষোভ’ সিনেমায় অভিনয় করে সাড়া ফেলেন তিনি। পরবর্তীতে সালমান শাহর সঙ্গে বেশকিছু সিনেমায় অভিনয় করেন তুষার খান।

এনএস/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS