Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯

সুখবর পেলেন মোশাররফ করিম

সুখবর পেলেন মোশাররফ করিম
ছবি: সংগৃহীত

নন্দিত অভিনেতা মোশাররফ করিম। তার দর্শকপ্রিয় নাটকের শেষ নেই। সিনেমা অঙ্গনেও করেছেন বাজিমাত। বর্তমানে নওগাঁ জেলার আত্রাইয়ে ‘বিলডাকিনি’ সিনেমার শুটিং করছেন। সরকারি অনুদানপ্রাপ্ত সিনেমাটিতে তার সঙ্গী হয়েছেন কলকাতার পার্নো মিত্র। এরইমধ্যে কলকাতা থেকে এলো মোশাররফের নতুন সিনেমায় যুক্ত হওয়ার ঘোষণা। সিনেমাটির নাম ‘গু কাকু : দ্য পটি আংকেল’।

গত বছর ব্রাত্য বসুর ছবি ‘ডিকশনারি’ দিয়ে ওপার বাংলায় অভিষেক হয় বাংলাদেশি অভিনেতা মোশাররফ করিমের। প্রথম ছবিতেই সমালোচকদের মন জয় করেন তিনি। এরপর হইচই-এর সিরিজ ‘মহানগর’দিয়ে দুই বাংলাতেই পান ব্যাপক সাদুবাদ। সাধারণ দর্শক তো বটেই খোদ প্রসেনজিৎ চ্যাটার্জিও বাংলাদেশি এই অভিনেতার প্রশংসায় পঞ্চমুখ ছিলেন। তখনই মোশাররফ করিম জানিয়েছেন টালিগঞ্জের বেশ কয়েকটি সিনেমার প্রস্তাব পেয়েছেন তিনি। তারই একটি ‘গু কাকু : দ্য পটি আংকেল’-এর ঘোষণা এলো আজ।

স্যাটায়ারধর্মী এই সিনেমার গল্প নব্বইয়ের দশকের পশ্চিম বাংলার এক মফস্বল শহরকে কেন্দ্র করে। একজন ব্রাত্য, প্রান্তিক মানুষ কীভাবে একটি গোটা জনগোষ্ঠীর জীবনকে তীব্রভাবে প্রভাবিত করে এবং শেষমেশ সেই অঞ্চলের অধিবাসীদের জন্য হ্যামিলনের বাঁশিওয়ালা হয়ে ওঠে, সে গল্পই উঠে আসবে। সিনেমাটি পরিচালনা করবেন মণীশ বসু। প্রযোজনা করেছেন ‘ভূতের ভবিষ্যৎ’-এর প্রযোজনা সংস্থা মোজো প্রোডাকশন।

নতুন এই সিনেমায় মোশাররফ করিম ছাড়াও অভিনয় করবেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা ঋত্বিক চক্রবর্তী। এই প্রথম এক ছবিতে দেখা যাবে দুই বাংলার শক্তিমান দুই অভিনেতাকে। এ ছাড়াও আছেন তনুশ্রী চক্রবর্তী, পরাণ বন্দ্যোপাধ্যায়, শান্তিলাল মুখোপাধ্যায় প্রমুখ। আসছে ফেব্রুয়ারিতে শুরু হবে সিনেমার দৃশ্যধারণ।

এনএস/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS