Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

ঝুঁকির মুখে দীপিকা!

ঝুঁকির মুখে দীপিকা!

বলিউডের তারকা অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। পারিবারিক পরম্পরায় তিনি একজন ক্রীড়াবিদ। ব্যাডমিন্টন খেলোয়ার হিসেবেও সুনাম রয়েছে তার। সিনেমায় ঝুঁকিপূর্ণ স্টান্ট করতে পছন্দ করেন এই অভিনেত্রী। ফের একবার সেই প্রমাণ দিচ্ছেন দীপিকা।

সিদ্ধার্থ আনন্দের ‘পাঠান’ সিনেমায় নিজে স্টান্ট করার আরেকটি সুযোগ পেয়েছেন দীপিকা। যেখানে তিনি বডি ডাবলস ছাড়াই শুটিং করবেন। এই সিনেমায় শাহরুখ খানের সঙ্গে অনেক ঝুঁকিপূর্ণ অ্যাকশনও করছেন দীপিকা।

ক্যারিয়ারের প্রথম দিকে ‘ওম শান্তি ওম’ এবং ‘চাঁদনি চক টু চায়না তে দুটি ব্যাক-টু-ব্যাক রোল করেছিলেন দীপিকা। সেখানে তিনি দেখিয়েছিলেন কিছু মার্শাল আর্ট। ‘চাঁদনি চক টু চায়না’ পরিচালক নিখিল আদভানি দীপিকার স্টান্টের অভিজ্ঞতা জানিয়ে বলেন, ‘সে ছবিতে এমন কিছু দৃশ্য ছিল যেগুলোকে আমরা খুব বিপজ্জনক বলে মনে করেছিলাম। কিন্তু দীপিকা বডি ডাবল এবং ওয়্যারিংগুলো সরিয়ে দেওয়ার জন্য জোর দিয়েছিলেন। তিনি একজন ভালো ক্রীড়াবিদ। অক্ষয় কুমার তাকে অনুপ্রাণিত করেছেন। অক্ষয়ও অনেক অন-স্ক্রিন অ্যাকশন করেছিলেন। এটি দীপিকার জন্য একটি অভিনব অভিজ্ঞতা ছিল। আমরাও চমকে গিয়েছিলাম।’

প্রসঙ্গত, দীপিকাকে শেষবার কবীর খানের ‘৮৩’ সিনেমায় ক্রিকেটার কপিল দেবের স্ত্রীর চরিত্রে দেখা গেছে। সেখানে কপিল দেবের চরিত্রে ছিলেন নায়িকার স্বামী রণবীর সিং।

এনএস/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS