Mir cement
logo
  • ঢাকা রোববার, ১৬ জানুয়ারি ২০২২, ২ মাঘ ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৪ জানুয়ারি ২০২২, ২৩:২৭
আপডেট : ১৪ জানুয়ারি ২০২২, ২৩:৪১
discover

অবশেষে জানা গেল ফারহান-শিবানীর বিয়ের তারিখ

অবশেষে জানা গেল ফারহান-শিবানীর বিয়ের তারিখ

বেশ কিছুদিন ধরেই বলি পাড়ায় বিয়ের সানাই বাজছে। একের পর এক তারকা সাত পাঁকে বাঁধা পড়ছেন। এবার শোনা যাচ্ছে, আগামী মাসেই বিয়ে করতে যাচ্ছেন বলিউড অভিনেতা-পরিচালক ফারহান আখতার ও শিবানী দান্দেকর। দীর্ঘদিন ধরেই লিভ-ইন সম্পর্কে রয়েছেন তারা।

ভারতীয় গণমাধ্যমের খবর বলছে, ফেব্রুয়ারির ২১ তারিখ বিয়ে সম্পন্ন করবেন ফারহান-শিবানী। তবে নিজেদের বিয়ের তারিখ নিয়ে প্রকাশ্যে কিছুই জানায়নি এই প্রেমিক যুগল।

বলিউডে জোর গুঞ্জন, ডেস্টিনেশন ওয়েডিং পছন্দ না ফারহান-শিবানীর। তার ওপর ক্রমেই বাড়ছে করোনার হানা। সব দিক বিবেচনা করে মুম্বাইয়ে বিয়ের অনুষ্ঠান করবেন তারা। তবে করোনার এই পরিস্থিতিতে বিয়েতে আমন্ত্রিত অতিথির তালিকা কাটছাঁট করবেন এই জুটি। অনুষ্ঠানে কেবল পরিবারের ঘনিষ্ঠরা যোগ দেবেন।

এর আগে দিনো মোরিয়ার সঙ্গে সম্পর্ক ছিল শিবানী দান্দেকরের। সেই সম্পর্ক ভেঙে যাওয়ার পরই ফারহানের সঙ্গে তার ঘনিষ্ঠতা তৈরি হয়।

অন্যদিকে ফারহানের প্রায় ২১ বছরের দাম্পত্যে ফাটল ধরে। এরপর ‘ফারহান-শিবানী’ সম্পর্কে আছেন বলে গুঞ্জন শুরু হয় নানা মহলে। দুজনই শুরুর দিকে সম্পর্ক নিয়ে কোনো কথা বলেননি। তবে পরবর্তীতে সোশ্যাল মিডিয়ায় নিজেদের ছবি পোস্ট করতে থাকেন ফারহান-শিবানী। এখন শুধু সাত পাঁকে বাঁধা পড়ার অপেক্ষা।

এনএস/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS