Mir cement
logo
  • ঢাকা সোমবার, ১৬ মে ২০২২, ২ জ্যৈষ্ঠ ১৪২৯

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৮ জানুয়ারি ২০২২, ১৮:৫২
আপডেট : ০৮ জানুয়ারি ২০২২, ১৯:০০

কণ্ঠটা যেন অবিকল ঐশ্বরিয়ার! (ভিডিও)

কণ্ঠটা যেন অবিকল ঐশ্বরিয়ার! (ভিডিও)
ছবি : সংগৃহীত

জনপ্রিয় বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন ও অভিনেতা অভিষেক বচ্চন দম্পতির মেয়ে আরাধ্য। সম্প্রতি তার নাচ ও গানের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

বিভিন্ন সময় পাপারাজ্জিদের ক্যামেরায় বন্দি হয়েছেন ঐশ্বরিয়া কন্যা। তবে সম্প্রতি ভাইরাল হওয়া এই ভিডিওতে প্রথমবারের মতো আরাধ্যর কথা শুনল নেটিজেনরা। ধারণা করা হচ্ছে, এটি এই স্টারকিডস স্কুলের বড়দিন উদযাপনের ভিডিও।

ভাইরাল ভিডিওটি শেয়ার দিয়ে অনেকেই আরাধ্যর প্রশংসা করেছেন। একজন লিখেছেন, ‘খুবই কিউট। এর আগে তাকে কথা বলতে ও গান গাইতে দেখিনি।’ অন্য একজন মন্তব্য করেছেন, ‘সে একদম পরী, শুভ নববর্ষ বাবু।’ অন্য এক ব্যক্তি লিখেছেন, ‘সে খুবই চমৎকার এবং তার মায়ের মতোই সুন্দর। সে খুবই মেধাবী, তার উচ্চারণ খুবই ভালো লেগেছে।’

গত মাসে মেয়ের সঙ্গে বড়দিন উদযাপনের একটি ছবি পোস্ট করেছিলেন ঐশ্বরিয়া রাই বচ্চন। ক্যাপশনে লিখেছিলেন, ‘সবাইকে বড়দিনের শুভেচ্ছা। অনেক ভালোবাসা। সবার সুখ, সুস্বাস্থ্য এবং আনন্দ কামনা করছি। সৃষ্টিকর্তা মঙ্গল করুক।’

ঐশ্বরিয়া রাই বচ্চনের পরবর্তী সিনেমা ‘পোন্নিইন সেলবান’। এটি পরিচালনা করছেন মনি রত্নম। ঐশ্বরিয়া ছাড়াও সিনেমাটিতে চিয়ান বিক্রম, কার্তি, জায়াম রবি, অথর্ব্য মুরালি, নাসের, আর পার্থিবন, শরৎকুমার, কীর্তি সুরেশ, অমলা পাল এবং রাশি খান্না অভিনয় করছেন বলে শোনা যাচ্ছে।

কেইউ/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS