Mir cement
logo
  • ঢাকা সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৯ ডিসেম্বর ২০২১, ১৭:০৬
আপডেট : ১৯ ডিসেম্বর ২০২১, ১৭:২৫

মিথিলায় মজলেন শ্রীজাত, দূর্বার সঙ্গে ঘনিষ্ঠ সৃজিত!

মিথিলায় মজলেন শ্রীজাত, দূর্বার সঙ্গে ঘনিষ্ঠ সৃজিত!
ছবি: সংগৃহীত

দেশের জনপ্রিয় তারকা রাফিয়াত রশিদ মিথিলা। কলকাতার নামী নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে বিয়ের পর সেখানেই থাকছেন এই অভিনেত্রী। সময় পেলেই বিভিন্ন জায়গায় ঘুরতে যান তারা, করেন ঘরোয়া পার্টি। কিন্তু এবার দেখা গেলো খানিকটা উল্টো চিত্র!

বলে রাখা ভালো, ওপার বাংলার খ্যাতিমান নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে কবি শ্রীজাত বন্দ্যোপাধ্যায়ের বেশ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। সেই শ্রীজাতের সঙ্গেই ঘনিষ্ঠ রূপে দেখা গেল মিথিলাকে।

অন্যদিকে শ্রীজাতের স্ত্রী দুর্বা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ফ্রেমবন্দী হয়েছেন সৃজিত। দুই বন্ধুর মধুর সেই সম্পর্কে বুঝি এবার ফাটল ধরল! না, এমন কিছুই নয়। আসলে পুরো ব্যাপারটিই নিছক হাস্যরসের ঘটনা।

রোববার (১৯ ডিসেম্বর) দুপুরে ফেসবুকে একটি ছবি পোস্ট করেন শ্রীজাত। সেখানেই তাদের বউ বদলের চিত্র দেখা গেল।

কোলাজ করা সেই ছবিতে দেখা যাচ্ছে, শ্রীজাতের সঙ্গে নাচছেন মিথিলা। সৃজিতের সঙ্গে ঘনিষ্ঠ দুর্বা। ক্যাপশনে লেখা, ‘নাচের তালে মিথিলায় মজলেন শ্রীজাত; দূর্বা ও সৃজিতের ঘনিষ্ঠ ছবি এল সামনে! তাহলে কি এত বছরের বন্ধুত্বে ইতি? নতুন সম্পর্কের উষ্ণতায় ভাঙনের ছায়া দেখছে টালিগঞ্জ। ক্ষুব্ধ নেটাগরিকদের একাংশ।’

বিষয়টি পরিষ্কার, ক্যাপশনে শ্রীজাত গণমাধ্যমের অতিরঞ্জিত খবর ও শিরোনামের ইঙ্গিত করেছেন। তবে তাদের ছবিটি যে একান্ত পারিবারিক আড্ডা বা পার্টিতে তোলা, সেটা সহজে অনুমান করা যায়।

প্রসঙ্গত, ব্যক্তিগত জীবন কিংবা কাজের জন্য সর্বদা আলোচনায় থাকেন তারকা দম্পতি সৃজিত-মিথিলা। ২০১৯ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা। ক'দিন আগেই ঘরোয়া আয়োজনে নিজেদের দ্বিতীয় বিবাহবার্ষিকী উৎযাপন করেন এই দম্পতি।

অন্যদিকে আধুনিক বাংলা সাহিত্যের কবিদের মধ্যে অন্যতম শ্রীজাত। তিনি কলকাতার সিনেমায় গীতিকার হিসেবেও সুপরিচিত। সৃজিত মুখার্জি পরিচালিত ‘অটোগ্রাফ’, ‘মিশর রহস্য’ সিনেমায় গান লিখেছেন তিনি।

এনএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS