Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯

সারার মতোই উদ্দাম নাচলেন বৃদ্ধা! (ভিডিও)

সারার মতোই উদ্দাম নাচলেন বৃদ্ধা! (ভিডিও)

বলিউডের আলোচিত তরুণ অভিনেত্রী সারা আলী খান। আনন্দ এল রাইয়ের ‘অন্তরঙ্গি’ সিনেমায় অভিনয় করেছেন তিনি। এই সিনেমায় তার অভিনীত ‘চাকা চাক’ গানের সঙ্গে উদ্দাম নেচে নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে ৬৩ বছরের বৃদ্ধা রবি বালা শর্মা। তাদের পরনের শাড়িতেও ছিল বেশ মিল।

বৃদ্ধা রবি বালা শর্মার নাচে উৎসাহ উদ্দীপনা দেখে চক্ষু চড়কগাছ সবার। তিনি সারা আলী খানের মতোই নেচেছেন। যদি আপনার নাচার অভ্যাস না থাকে কিংবা কোনো দিন যদি আপনি না নেচে থাকেন, তাহলে এই ভিডিওটি দেখে আপনারও নাচতে ইচ্ছা করবে!

ভাইরাল ভিডিওটিতে তাকে ‘দেশি দাদি’ হিসেবে উল্লেখ করা হয়েছে। তার এ ধরনের অনেক ভিডিও অনলাইনে জনপ্রিয় হয়েছে। প্রায় ৩ লাখ মানুষ ‘চাকা চাক’ গানটির সঙ্গে তার নাচের ভিডিওটি দেখেছেন।

সারা আলী খানের মতোই একটি সবুজ শাড়িতে সজ্জিত হয়ে রবি বালা শর্মা এই গানটিতে নেচেছেন। গানটির বিট ফলো করে খুবই আকর্ষণীয়ভাবে নেচেছেন তিনি। শুধু তাই নয়, সারা আলীর নাচের ‘হুক স্টেপ’ এর মতোই একটি স্টেপও তিনি চেষ্টা করেছেন। নাচের সময় তিনি যে ‘জেসচার’ বা মুখভাব দেখিয়েছেন, তা-ও খুব চিত্তাকর্ষক মনে হয়েছে।

প্রসঙ্গত, এই সিনেমায় সারার সঙ্গে আরও দেখা যাবে অক্ষয় কুমার ও ধানুশকে। সিনেমায় সারার চরিত্রের নাম রিঙ্কু। যে বিহারের মেয়ে হলেও দিল্লির বাসিন্দা। প্রেমিকের সঙ্গে বহু বার সে বাড়ি থেকে পালিয়ে এসেছে।ইতোমধ্যে দর্শকের ভালোবাসা কুড়িয়েছে সিনেমাটির ট্রেলার।

খবর: জি নিউজ

এনএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS