• ঢাকা বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
logo

সার্জারি করে চেহারা বদলেছেন দিশা পাটানি?

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৭ নভেম্বর ২০২১, ২০:৫২
সার্জারি করে চেহারা বদলেছেন দিশা পাটানি?
ছবি: সংগৃহীত

মানুষ মাত্রই সৌন্দর্যের পূজারি। নিজেকে সুন্দর দেখানোর জন্য সে কী না করে! সেই দিক থেকে গ্ল্যামার দুনিয়ার মানুষেরা নিজের সৌন্দর্য নিয়ে আরও বেশি সচেতন। পর্দায় নিজেকে আরও সুন্দর করে মেলে ধরতে তারা সাধারণের থেকে কয়েক ধাপ এগিয়ে। এমনকি প্লাস্টিক সার্জারি করে নিজের মুখের নকশা পর্যন্ত বদলে ফেলেছেন একঝাঁক বলিউড অভিনেত্রী। বলিউডের এই সময়ের গ্ল্যামারকন্যা দিশা পাটানিও নাকি প্লাস্টিক সার্জারি করিয়েছেন!

সদ্য মুক্তি পাওয়া সিনেমা ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’-এর প্রিমিয়ারে দিশাকে দেখে এমনই মনে হয়েছে দর্শকের বড় অংশের। দিশার মুখ দেখতে নাকি আগের থেকে কিছুটা পরিবর্তন এসেছে।

সেখানকার একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিও দেখে অনেকে বলছেন, দিশার নাকে অনেকটা পরিবর্তন লাগছে। সম্ভবত নাকের প্লাস্টিক সার্জারি করিয়েছেন তিনি। যদিও এ বিষয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি দিশা।

প্রসঙ্গত, স্টাইলের জন্য খবরের শিরোনামে থাকেন দিশা। কখনও আবার টাইগার শ্রফের সঙ্গে প্রেমের বিষয়েও আলোচনায় আসেন এ অভিনেত্রী। সালমান খান অভিনীত প্রভুদেবা পরিচালিত ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমায় শেষবার দিশাকে দেখা গিয়েছিল। বর্তমানে দিশার হাতে বেশ কিছু সিনেমা রয়েছে।

এনএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্লাস্টিক সার্জারি করে বিপাকে এষা
যে অস্ত্রোপচারে বিফল ভারত, তাই করে দেখিয়েছে বাংলাদেশ 
ট্রেনে আগুন লাগাতে নবী আসামিদের দায়িত্ব দেন : ডিবি
X
Fresh