• ঢাকা শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
logo

প্লাস্টিক সার্জারি করে বিপাকে এষা

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২১ এপ্রিল ২০২৪, ২২:৫৬
সংগৃহীত
ছবি : সংগৃহীত

কয়েক দিন আগেই প্লাস্টিক সার্জারির কারণে আলোচনায় ছিলেন অভিনেতা রাজকুমার রাও। এবার অভিনেত্রী এষা দেওলকে দেখা গেল সেই একই কারণে সংবাদের শিরোনাম হতে। সম্প্রতি ঠোঁট সার্জারি করিয়েছেন এই অভিনেত্রী। সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল এক ভিডিওতে দেখা গেল সেই চিত্র। যা নজর এড়ায়নি নেটিজেনদের। এরপরই এষাকে নিয়ে শুরু হয়েছে ট্রোলিং।

মথুরা কেন্দ্রে বিজেপি প্রার্থী হেমা মালিনীর হয়ে ভোট প্রচারে গিয়েছিলেন দুই মেয়ে এষা ও অহনা। প্রচার শেষে ‘মথুরা’ নিয়ে সংবাদমাধ্যমের সামনে কথা বলতে দেখা যায় হেমা কন্যাদের। তখনই এষার ফুলে ওঠা ঠোঁটের বিষয়টি নজরে পড়ে নেটিজেনদের।

এক নেটিজেন এষার ভিডিও শেয়ার করে লিখেছেন, একটা সময় এষাকে দেখতে সুন্দর ছিল, এখন কী হাল হয়েছে? কারও মন্তব্য, আপনাকে এখন খানিকটা ক্লাউন (ভাড়)-এর মতো দেখাচ্ছে। যাই করুন না কেন, আগের বয়স আর ফিরে পাবেন না। কারোর কথায়, ঈশ্বরই জানেন, কেন যে মানুষ নিজের চেহারা নিয়ে এত বেশি কাটাছেড়া করেন…। কেউ লিখেছেন, ঠোটেঁ পিপড়ে কামড়েছে নাকি!

সম্প্রতি ভারত তখতানির সঙ্গে দীর্ঘ ১২ বছরের সংসার ভেঙেছে এষা দেওলের। তাই আপাতত মা হেমার কাছেই থাকছেন এষা। মাঝে শোনা যাচ্ছিল, মায়ের পথে হেঁটে এষাও রাজনীতিতে পা রাখবেন।

প্রসতঙ্গ, ২০০২ সালে ‘মেরে দিল সে পুচে’র হাত ধরে বলিউডে পা রেখেছিলেন এষা দেওল। ‘তুম জানো না হাম’, ‘ধুম’, ‘যুবা’, ‘নো এন্ট্রি’, ‘কাল’, ‘পেয়ারে মোহন’, ‘কাশ’, ‘ম্যায় আইসা হি হুঁ’, ‘ডার্লিং’, ‘জাস্ট ম্যারেড’ মতো ছবিতে অভিনয় করেছেন তিনি।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মুকেশ আম্বানির সঙ্গে কথোপকথন, যা বললেন জায়েদ খান
প্রধানমন্ত্রীকে কটাক্ষ করে আ.লীগ নেতার ফেসবুকে স্ট্যাটাস
খুঁটির সঙ্গে বেঁধে ছাত্রলীগ নেতাকে বেদম পিটুনি, ভিডিও ভাইরাল
অবশেষে জানা গেল ভাইরাল ওই কনসার্টের গায়কের পরিচয়
X
Fresh