Mir cement
logo
  • ঢাকা সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৪ নভেম্বর ২০২১, ১১:৩২
আপডেট : ২৪ নভেম্বর ২০২১, ১১:৩৫

বিমানে প্রীতিকে চিনতে না পেরে ক্ষমা চাইলেন অভিনেতা

ছবি: সংগৃহীত

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রীতি জিনতার কাছে প্রকাশ্যে ক্ষমা চাইলেন প্রবীণ অভিনেতা সঞ্জয় খান। দুবাইগামী একটি বিমানে প্রীতির সঙ্গে দেখা হয় সঞ্জয়ের। অভিনেতার মেয়ে তার সঙ্গে প্রীতির আলাপও করিয়ে দেন। কিন্তু বলিউড নায়িকাকে চিনতে না পারায় টুইটারে প্রকাশ্যে ক্ষমা চেয়েছেন তিনি।

সঞ্জয় খান লেখেন, ‘প্রিয় প্রীতি, একজন ভদ্র লোক হিসেবে আমার আপনার কাছে ক্ষমা চাওয়া উচিত। কারণ দুবাইয়ের বিমানে যখন আমার মেয়ে সিমন আপনার সঙ্গে পরিচয় করিয়ে দেয়, আমি আপনাকে চিনতে পারিনি।’

এরপর তাকে চিনতে না পারার কারণ আরও পরিষ্কার করে তিনি লেখেন, ‘একবার যদি আপনার জিনতা পদবিটা বলা হত, তা হলেই আমার মনে পড়ে যেত। কারণ আপনার প্রচুর সিনেমা আমি দেখেছি।’

দিন কয়েক আগেই শিরোনামে এসেছিলেন ‘কাল হো না হো’র নয়না। সারোগেসির মাধ্যমে দুই সন্তানের মা হয়েছেন তিনি। ফেসবুক পেইজ ও ইনস্টাগ্রাম পোস্টে প্রীতি জানান, যমজ সন্তান এসেছে তার আর স্বামী জেন গুডএনাফের ঘর আলো করে। তাদের এই দুই সন্তানের একজন কন্যা এবং একজন পুত্র। নাম রাখা হয়েছে জয় জিনতা গুডএনাফ ও জিয়া জিনতা গুডএনাফ।

এদিকে শোনা যাচ্ছে, দানিশ রেনজুর নতুন সিনেমার মাধ্যমে ফের অভিনয়ে ফিরছেন প্রীতি। সে সিনেমার নাম এখনও চূড়ান্ত হয়নি। সূত্রের খবর, কাশ্মীরে শুটিং হবে। এক কাশ্মীরি মায়ের ভূমিকায় অভিনয় করবেন প্রীতি। ২০২২-এর প্রথমার্ধেই শুটিং হবে। প্রি-প্রোডাকশনের কাজ শুরু হয়ে গেছে। যদিও সিনেমার সঙ্গে যুক্ত কেউই এখনও এ বিষয়ে মুখ খোলেননি।

কেইউ/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS