Mir cement
logo
  • ঢাকা সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২২ নভেম্বর ২০২১, ১৭:১১
আপডেট : ২২ নভেম্বর ২০২১, ১৭:১৪

জানা গেল বাঁধনের ওজন কমানোর রহস্য

জানা গেল বাঁধনের ওজন কমানোর রহস্য
ছবি: সংগৃহীত

দেশের জনপ্রিয় দুই তারকা তাহসান খান ও আজমেরী হক বাঁধন। রোববার (২১ নভেম্বর) রাতে ফেসবুক লাইভে এসে নতুন সিনেমার ঘোষণা দেন তারা। সিনেমার নাম ‘অ্যা ব্লেসড ম্যান’। এটি পরিচালনা করবেন সাদিক আহমেদ।

নতুন সিনেমাটি নিয়ে দারুণ উচ্ছ্বসিত বাঁধন। সিনেমায় তার চরিত্রের জন্য শারীরিক ও মানসিকভাবে প্রস্তুতি নিচ্ছেন তিনি।

বাঁধন বলেন, ‘আমার শারীরিক ওজন কেন কমে যাচ্ছে এ প্রশ্ন অনেকেই করেছেন। আসলে নতুন এই সিনেমার চরিত্রের জন্য ওজন কমিয়েছি, আরও কমাতে হবে। আমার চরিত্রটি অসম্ভব রকমের পছন্দ হয়েছে। চরিত্রের বিষয়ে আপাতত এর বেশি বলব না। সিনেমার গল্পটি দারুণ।’

অন্যদিকে এই সিনেমার নায়ক তাহসান খানও কম উচ্ছ্বসিত নন। তিনি বলেন, ‘খুবই চমৎকার একটি গল্প। আর সঙ্গে আছেন বাঁধন। আশা করছি, দারুণ কিছু হতে যাচ্ছে।’

অ্যাপলবক্সের ব্যানারে নির্মিত হতে যাচ্ছে ‘অ্যা ব্লেসড ম্যান’। সিনেমাটির চিত্রনাট্য, প্রোডাকশন, ডিজাইন- সবকিছুর কাজ শেষ। কিছুদিনের মধ্যেই শুটিং শুরু হবে।

প্রসঙ্গত, বাঁধন অভিনীত আলোচিত সিনেমা ‘রেহানা মরিয়ম নূর’। কিছুদিন আগে দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে এটি। বর্তমানে এ সিনেমার প্রচারের কাজে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী।

অন্যদিকে তাহসানের অভিষেক সিনেমা ‘যদি একদিন’। ২০১৯ সালে মুক্তি পায় এটি। এতে তার বিপরীতে অভিনয় করেন টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। সিনেমাটি দর্শকমহলে দারুণ প্রশংসা পায়। এরপর তাহসান অভিনয় করেন মোস্তফা সরয়ার ফারুকীর ‘নো ম্যানস ল্যান্ড’ সিনেমায়। এটি মুক্তির অপেক্ষায় রয়েছে।

এনএস/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS