Mir cement
logo
  • ঢাকা সোমবার, ১৭ জানুয়ারি ২০২২, ৩ মাঘ ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৪ নভেম্বর ২০২১, ১৪:২৭
আপডেট : ০৪ নভেম্বর ২০২১, ১৫:১৯
discover

অবশেষে গার্লফ্রেন্ডকেই বিয়ে করছেন অভিনেত্রী!

অবশেষে গার্লফ্রেন্ডকেই বিয়ে করছেন অভিনেত্রী!
ডিলান মেয়ারের সঙ্গে অভিনেত্রী ক্রিস্টেন স্টুয়ার্ট

দীর্ঘ আট বছরের পরিচয়। দুই বছর ধরে চলছে মন দেওয়া-নেওয়া। এবার সিদ্ধান্ত নিলেন বিয়ের। বলছি ‘টোয়াইলাইট’ সিনেমাখ্যাত তারকা অভিনেত্রী ক্রিস্টেন স্টুয়ার্টের কথা। তবে কোনো ছেলেকে নয়, গার্লফ্রেন্ড ডিলান মেয়ারকে বিয়ে করছেন তিনি!

ইতোমধ্যে বাগদানও সেরে ফেলেছেন এই জুটি। এবার বিয়ের পালা। সম্প্রতি বিয়ের ঘোষণা দিয়েছেন তারা৷ দুই নারীর প্রেম ও বিয়ে নিয়ে হলিউডে বেশ আলোচনা এখন।

সম্প্রতি ‘দ্য হাওয়ার্ড স্ট্রান’ শোয়ে বিয়ের পরিকল্পনার কথা জানিয়ে এই অভিনেত্রী বলেন, ‘আমরা বিয়ে করছি। চেয়েছিলাম, সে আমাকে প্রস্তাব দিক, এটি নিয়ে ভেবেও রেখেছিলাম। আর সে যা করেছে তাতে আমি মুগ্ধ। সে বুঝতে পেরেছিল আমার কি প্রয়োজন।’

এর আগে ‘টোয়াইলাইট’ সহ-অভিনেতা রবার্ট প্যাটিনসনের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন এই অভিনেত্রী।২০১৭ সালে ক্রিস্টেন জানান, তিনি বাইসেক্সুয়াল। তবে ক্রিস্টেন এবং ডিলানকে প্রথম একসঙ্গে দেখা গিয়েছিল ২০১৯ সালের আগস্টে। একই বছরের অক্টোবরে তারা একে অপরকে চুম্বন করার একটি সাদাকালো ছবি ইনস্টাগ্রামে পোস্টও করেছিলেন।

প্রসঙ্গত, ডিলান মেয়ার অভিনেত্রী ও লেখক। ‘মোক্সি’ এবং ‘মিস ২০৫৯’ সিনেমাগুলোর জন্য বিশেষভাবে পরিচিত তিনি। এদিকে মুক্তির অপেক্ষায় ক্রিস্টেন স্টুয়ার্ট অভিনীত ‘স্পেনসার’। পাবলো ল্যারেইন পরিচালিত সিনেমাটিতে প্রিন্সেস ডায়ানার চরিত্রে অভিনয় করছেন তিনি।

এনএস/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS