Mir cement
logo
  • ঢাকা বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৮ অক্টোবর ২০২১, ১৮:২৮
আপডেট : ১৮ অক্টোবর ২০২১, ১৮:৪০

শোবিজসহ একাধিক নারীর সঙ্গে অবৈধ সম্পর্কে লিপ্ত নোবেল

নোবেল

সংগীতশিল্পী নোবেল। এখন নামটি শুনলেই মানুষ হাসে কিংবা নিন্দার চোখে দেখে। অথচ ওপার বাংলার ‘সারেগামাপা’ অনুষ্ঠানে অংশ নিয়ে যতটা আলোচিত হয়েছিলেন তিনি, তার চেয়ে এখন বহুগুণে সমালোচিত হচ্ছেন। একের পর এক সমালোচনার মাধ্যমে নিজেকে জড়িয়ে নিয়েছেন। বিতর্কের এই জালে জড়িয়ে পড়া নোবেলের নতুন কিছু স্ক্রিনশট এসেছে সূত্র থেকে।

নোবেল কখনও লাগামহীন মন্তব্য করে, কখনো অসামাজিক কাজ করে, আবার কখনও বিয়ের ইস্যুতে সমালোচিত হয়েছেন এর আগে। তবে এবার জানা গেল তার গোপন বাসনার কথা। নারীসঙ্গে ভয়াবহ ভাবে আসক্ত ছিলেন তিনি। তার এই আসক্তি থেকে বাদ যায়নি শোবিজের একাধিক অভিনেত্রীও!

নোবেলের অনৈতিক সম্পর্কগুলোর বেশ কিছু প্রমাণ আরটিভি নিউজের হাতে এসেছে। কিছু ছবি দেখে এবং স্ক্রিনশটে প্রমাণ পাওয়া যায়, তিনি অনেকের সঙ্গেই ঘনিষ্ঠ সম্পর্কে লিপ্ত হয়েছেন। এই তালিকায় আছেন বিমানবালা, বিদেশি প্রতিষ্ঠানে কর্মরত নারী, স্কুলছাত্রী সহ আরও অনেকেই। শুধু তাই নয়, শোবিজ অঙ্গনের দু’জন অভিনেত্রীর সঙ্গেও শারীরিক সম্পর্কে জড়িয়েছেন নোবেল। তবে গণমাধ্যমে সঙ্গত কারণেই তাদের নাম প্রকাশ করা যাচ্ছে না।

সেই সূত্র মতে আরও জানা যায়, কিছু দিন আগে এক নারীর সঙ্গে বান্দরবানে ঘুরতে গিয়েছিলেন নোবেল। সেখানে গিয়ে প্রকাশ্যেই মাদক গ্রহণসহ নানা বিশৃঙ্খলা করেছিলেন। তাকে সামাল দিতে পুলিশের সাহায্য পর্যন্ত নিয়েছিল বান্দরবানবাসী।

অন্য একটি ঘনিষ্ঠ সূত্র থেকে আরটিভি নিউজ জানতে পেরেছে নারায়ণগঞ্জের এক স্কুলছাত্রীর সঙ্গেও নোবেলের সম্পর্ক ছিল। তাদের একসঙ্গে তোলা ঘনিষ্ঠ ছবিও পাওয়া গেছে। এছাড়া ধানমণ্ডির এক তরুণীর সঙ্গে বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক গড়ে তুলেছিলেন নোবেল। পরবর্তীতে তাকে ব্ল্যাকমেইল পর্যন্ত করেন এই গায়ক। এরপর উপায় না পেয়ে সেই তরুণী পুলিশের দ্বারস্থ হয়েছিলেন।

নোবেলের এসব কর্মকাণ্ডের কথা বিয়ের পর জানতে পারেন তার স্ত্রী মেহরুবা সালসাবিল। এরপরই তাদের মধ্যে কলহ দেখা দেয়। সেটার জেরে বিচ্ছেদের সিদ্ধান্ত নেন সালসাবিল। গত ১১ সেপ্টেম্বর নোবেলকে তালাকের নোটিশ পাঠান তিনি। নোবেলও সেই খবর নিশ্চিত করেন।

তবে বিচ্ছেদের ঘটনা সংবাদ মাধ্যমে প্রকাশ হলেও এর কয়েক দিন পরই নোবেল পুনরায় ফেসবুকে স্ট্যাটাস দিয়ে জানান, তাদের সম্পর্কটি পারিবারিকভাবে মীমাংসা করা হচ্ছে। তবে এসব বিষয় নিয়ে কথা বলার জন্য আরটিভি নিউজ থেকে নোবেলের ফোনে কল করা হলেও সেটি বন্ধ পাওয়া যায়।

কেইউ/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS