Mir cement
logo
  • ঢাকা রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৭ অক্টোবর ২০২১, ২০:১৭
আপডেট : ১৮ অক্টোবর ২০২১, ১৭:৪৪

আসছে ‘ব্যাচেলর পয়েন্ট’ সিজন-৪

ছবি: সংগৃহীত

অধীর আগ্রহের অপেক্ষায় ছিলেন যারা ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের পরবর্তী সিজনের জন্য। তাদের সেই অপেক্ষার অবসান ঘটতে যাচ্ছে। তেমন কোন পরিবর্তন না ঘটিয়েই নাটকপ্রেমী দর্শকদের প্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট সিজন ফোর’ শুরু করতে যাচ্ছেন সবাই। অনেক দিন ধরেই এটা নিয়ে আলোচনা, গুঞ্জন চলছে। অবশেষে ঘোষণাটা দিয়েই দিলেন নির্মাতা ও শিল্পীরা। রোববার (১৭ অক্টোবর) ফেসবুকে ‘৪’ লিখে সিজন ফোরের ঘোষণা দিয়েছেন সবাই।

পোস্ট দিয়েছেন নাটকটির নির্মাতা কাজল আরেফিন অমি থেকে শুরু করে অভিনেতা মিশু সাব্বির, জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, প্রযোজক ধ্রুব গুহসহ অনেকেই। বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য আরটিভি নিউজ থেকে যোগাযোগ করা হলে নির্মাতা ও অভিনয়শিল্পীরা জানান, সিজন ফোর আসছে।

অমি বলেন “ ব্যাচেলর পয়েন্ট সিজন ৪ আসছে এটা নিশ্চিত করলাম। সব কিছু গুছিয়ে খুব দ্রুতই আমরা এর দৃশ্যধারণ শুরু করব। তবে এখনও কারও শিডিউল ঠিক করা হয়নি। তবে আমরা চেষ্টা করব এই বছরের মধ্যেই শুটিং শেষ করে প্রচার করার জন্য। তবে সেটা সম্ভব না হলে আগামী বছরের প্রথম দিকেই প্রচার শুরু হবে। এতটুকু বলতে পারি।”

এর আগে, অমি জানিয়েছিলেন, ‘কয়েক দিন ধরেই আমি বাসায় বসে ‘ব্যাচেলর পয়েন্ট সিজন-৪’ নিয়ে ভাবছি, লিখছি, আবার কাটাছেড়া করছি। সিজন থ্রির জন্য মানুষের এত ভালোবাসা, এত রেসপন্স পেয়েছি যে এটা নিয়ে আমাকে অনেক ভাবতে হচ্ছে। কারণ আগের সিজনগুলোর কারণে আমার কাছে মানুষের প্রত্যাশা তৈরি হয়েছে। সেই প্রত্যাশা মেটানোর জন্য আমাকে ভালো কিছু করতে হবে। এবং সেটাই হওয়া উচিত।”

উল্লেখ্য, ব্যাচেলর পয়েন্ট সিজন ফোরেও সিজন থ্রির চরিত্রগুলো থাকবে। চরিত্রের তেমন পরিবর্তন হবে না। তবে গল্পের কারণে তাদের উপস্থিতি একটু বাড়তে বা কমতে পারে। শুটিং শুরুর আগে আপাতত ভক্তদের জন্য এতোটুকুই। প্রচার হবে আগের প্লাটফর্মেই।

কেইউ/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS