Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১ কার্তিক ১৪২৮

যশকে মারতে গেলেন নুসরাত!

ছবি: সংগৃহীত

বর্তমানে টালিউডের সবচেয়ে চর্চিত জুটি নুসরাত জাহান ও যশ দাশগুপ্ত। প্রেম, বিয়ে ও সন্তান বিতর্কে দীর্ঘদিন ধরেই আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন তারা। গেলো রোববার (১০ অক্টোবর) ছিল যশের জন্মদিন। বিশেষ এই দিনে সঙ্গীকে ভালোবাসাময় শুভেচ্ছায় ভাসিয়েছেন নুসরাত। এর মাধ্যমে নিজের ছেলের বাবা হিসেবে যশকে পরোক্ষভাবে স্বীকৃতি দিয়েছেন নুসরাত!

চলছে সনাতন ধর্মলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব দুর্গাপূজা। দুর্গোৎসবে মেতে উঠেছেন কলকাতার নব্য এই দম্পতি। সোমবার (১১ অক্টোবর) যশকে নিয়ে কলকাতার বেশকিছু পূজা মণ্ডপে ঘুরে বেড়িয়েছেন এই তারকা।

সে সময়কার তাদের একটি ভিডিও সামাজিক মাধ্যমে সবার নজর কেড়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, যশের সঙ্গে ঢাক বাজানোর সময় হঠাৎ লাঠি দিয়ে ছেলের বাবাকে মারতে যাচ্ছেন নুসরাত! এতে চমকে ওঠেন যশ। তারপর যশের গা ঘেঁষে দাড়িয়ে হাসি-ঠাট্টার মধ্যে দিয়ে পূজা উপভোগ করতে থাকেন তারা।

যশ-নুসরাতের খুনসুটির এই ভিডিও প্রকাশ পাওয়ার পর অবশ্য নুসরাতকে ঘিরে কটাক্ষ করেছেন অনেকে। ধর্মের কারণে বারবার সমালোচিত হয়েছেন এই নায়িকা। তার ওপর সন্তানের পিতৃ পরিচয় নিয়ে প্রথম থেকেই একটা ধোঁয়াশা তৈরি করে রেখেছিলেন। যদিও ছেলের জন্মের পর যশকেই বাবা হিসেবে জানিয়েছেন তিনি।

কেইউ/এমএন

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS