Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ৭ কার্তিক ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১০ অক্টোবর ২০২১, ১৮:৩২
আপডেট : ১০ অক্টোবর ২০২১, ১৮:৪৫

ইনস্টাগ্রাম থেকে বলিউড তারকাদেরে যত টাকা আয়

ভক্তের যেমন যন্ত্রণা রয়েছে ঠিক তেমনি রয়েছে আনন্দও। যদি না থাকে ভক্ত তাহলে তো আর আপনি কোন জনপ্রিয় তারকা নন। বলছি বলিউড তারকাদের কথা। মূলত ভক্তের জনপ্রিয়তাই তারা আজ হয়েছেন সুপারস্টার। সময়ের পালা বদলে এখন সবাই সামাজিক মাধ্যমগুলোতে নিয়মিত আপডেট থাকেন। অন্যসব মানুষের মতো তারকারাও নিয়মিত এখানে।

গুগলের এই দুনিয়াতেও কিন্ত তারাকাদের রয়েছে ফ্যান, ফলোয়ার। সেই ফলোয়ার থেকেই কিন্তু বলিউড তারকারা এখন আয় করছেন কোটি কোটি টাকাএটা নতুন কোন বিষয় নয়, বিশ্বের সব তারকারাই আয় করছেন সামাজিক অনেক মাধ্যম থেকে। কিন্তু ভক্তের মাধ্যমে তারকাদের আয় কত? এই প্রশ্নের উত্তর জানলে ভক্ত কিন্তু রীতিমতো নড়েচড়ে বসবেন।

সম্প্রতি বলিউড তারকাদের নিয়ে এমনই এক তথ্য দিয়েছে হপার্স এইচকিউনামের একটি জরিপকারী প্রতিষ্ঠান। তাদের মতে প্রিয়াঙ্কা চোপড়ার প্রতিটি স্পন্সরড পোস্টে আয় এখন ১ কোটি ৮০ লাখ রুপি। এর কারণ তিনি এখন আন্তর্জাতিক তারকা। সামাজিক মাধ্যম ইন্সটাগ্রামে তার অনুসারী ৭ কোটির কাছাকাছি। এশিয়ায় প্রিয়াঙ্কাকে সবচেয়ে ধনী ইন্সটাগ্রামার ঘোষণা করেছে ফোর্বস। বাকিদের নিয়ে তাদের জরিপের তালিকা দেওয়া হলো। আপনি ভক্ত হলে দেখে নিতে পারেন এক নজরে।

আলিয়া ভাট : সাড়ে ৫ কোটি ফলোয়ার নিয়ে আলিয়াও কামাচ্ছেন ভালোই। প্রতি স্পন্সরড পোস্টের জন্য নেন এক কোটি রুপি।

শাহরুখ খান : এদিক দিয়ে কিং খান একটু পিছিয়ে বলা যায়। প্রতিটি ব্রান্ডেড পোস্টের জন্য পাচ্ছেন ৮০ লাখ থেকে এক কোটি রুপি। ইনস্টাগ্রামে অনুসারীর সংখ্যা ২ কোটি ৬৫ লাখ।

অমিতাভ বচ্চন : ইন্সটাগ্রামে ফলোয়ার আছে ২ কোটি ৮৪ লাখ। স্পন্সর করা প্রতিটি পোস্টের জন্য নেন ৫০ লাখ রুপি করে।

শহীদ কাপুর : অভিনয়গুণে বড়দের কাতারে উঠে আসা শহীদ কাপুরের ফলোয়ার ৩ কোটি ১২ লাখ। মূলত কবির সিংছবির পরই বেড়ে যায় তার খ্যাতি। প্রতিটি পোস্টের জন্য ৩০-৫০ লাখ রুপি নেন।

দীপিকা পাড়ুকোন : বলিউডে সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেত্রীদের একজন দীপিকা। ৬ কোটিরও বেশি অনুসারী থাকায় প্রতিটি ব্রান্ডেড পোস্টের জন্য নিচ্ছেন প্রায় দেড় কোটি রুপি করে।

অক্ষয় কুমার : বলিউডের ব্যস্ততম অভিনেতা হিসেবে পরিচিত তিনি। ইন্সটাগ্রামে তার অনুসারী সংখ্যা সাড়ে ৫ কোটির কাছাকাছি। ইন্সটাগ্রামের স্পন্সরড পোস্টে তার আয় ১ কোটি রুপির কিছু বেশি।

রণবীর সিং : বলিউডের উদ্যমী তারকাদের একজন রণবীর সিং। ইন্সটাগ্রামে ফলোয়ারের সংখ্যা ৩ কোটি ৬৪ লাখ। ব্র্যান্ড প্রমোশনের জন্য প্রতি পোস্টে ৮১ লাখ রুপি চার্জ করেন তিনি।

সালমান খান : বলিউডের ভাইজান নিজেই একটি ব্র্যান্ড। একটি পোস্টে চার্জ করেন ৮০ লাখ থেকে ১ কোটি রুপি। ফলোয়ার আছে সাড়ে ৪ কোটি।

ক্যাটরিনা কাইফ : সাড়ে ৫ কোটি ফলোয়ার নিয়ে ক্যাটরিনা ইনস্টাগ্রামে আয় করছেন ৯৭ লাখ রুপি করে।

আনুশকা শর্মা : অভিনয়ের পর প্রযোজনাতেও সফল আনুশকা। ৫ কোটি ২০ লাখেরও বেশি অনুসারীর সাথে ইন্সটাগ্রাম থেকে পাচ্ছেন ১ কোটি রুপির মতো।

শ্রদ্ধা কাপুর : শ্রদ্ধা তার অভিনয় আর নাচের দক্ষতা দ্বারা সকলকে মুগ্ধ করছেন। এই তারকার ইন্সটাগ্রাম অনুসারীর সংখ্যা ৬ কোটি ৬০ লাখেরও বেশি। ইন্সটাগ্রামে স্পন্সরড পোস্টের অফার পেলেই তিনি হাঁকছেন এক কোটি ২০ লাখ রুপি।

কারিনা কাপুর : সম্প্রতি ইন্সটাগ্রামে যোগ দেওয়া বেবো বেশ সরব ভক্তদের মাঝে। ইন্সটাগ্রামে তার অনুসারীর সংখ্যা ৭০ লাখের মতো। তবে একটি পোস্টের জন্য ১ থেকে ২ কোটি রুপিও নিচ্ছেন। সূত্র: স্কুপহুপ

কেইউ/পি

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS