Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২৯ অক্টোবর ২০২১, ১৪ কার্তিক ১৪২৮

যশের জন্মদিনে নুসরাতের সারপ্রাইজ

যশের জন্মদিনে নুসরাতের সারপ্রাইজ

বর্তমানে টালিউডের সবচেয়ে চর্চিত জুটি নুসরাত জাহান ও যশ দাশগুপ্ত। প্রেম, বিয়ে ও সন্তান বিতর্কে দীর্ঘদিন ধরেই আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন তারা। আজ রোববার (১০ অক্টোবর) যশের জন্মদিন। বিশেষ এই দিনে সঙ্গীকে ভালোবাসাময় শুভেচ্ছায় ভাসালেন নুসরাত।

ইনস্টাগ্রাম স্টোরিতে যশের একটি ছবি শেয়ার করেছেন নুসরাত লিখেছেন, ‘শুভ জন্মদিন যশ’। যশকে ম্যানশন করে সেখানে জুড়ে দিয়েছেন একটি লাভ ইমোজি। ৩৬ বছর পূর্ণ করলেন তিনি।

এদিকে ছেলে ঈশানের জন্মের পরপরই কাজে ফিরেছেন নুসরাত। যশ সংশ্লিষ্ট সবকিছুতেই উচ্ছ্বসিত দেখা গেছে এই অভিনেত্রীকে। এমনকি যশের পরের সিনেমা ‘চিনে বাদাম’-এর মহরতেও অভিনেতার পাশে উপস্থিত ছিলেন ঈশানের মা।

প্রসঙ্গত, স্বামী নিখিল জৈনকে ছেড়েছেন আগেই। তারপর নায়ক যশ দাশগুপ্তের সঙ্গে নুসরাতের মেলামেশা সবার নজরে আসে। দুজনের প্রেমের গুঞ্জনের মাঝেই প্রকাশ্যে আসে অন্তঃসত্ত্বা হওয়ার খবর। তখন অনেকেই ধারণা করছেন, প্রেমিক যশের সঙ্গে লিভ টুগেদারের ফল এই ছেলে।

গর্ভবতী হওয়ার পর থেকেই প্রেমিকার ছায়াসঙ্গী হয়ে ছিলেন যশ। হাসপাতালে যাওয়ার পরও নুসরাতের পাশে ছিলেন তিনি। এমনকি হাসপাতালে যাওয়ার পথে যশের বাড়িও ঘুরে যান এই অভিনেত্রী। সন্তান জন্মের পর যশই নবজাতক ও তার মাকে হাসপাতাল থেকে বাড়ি নিয়ে আসেন। যশের নামের সঙ্গে মিল রেখে সন্তানের নাম রেখেছেন ঈশান। উচ্চারণে মিল না থাকলেও ইংরেজিতে লেখার সময় দুটো নামেরই প্রথম অক্ষর ‘ওয়াই’। এমনকি কলকাতা পৌরসভার ওয়েবসাইট থেকে ঈশানের জন্ম সনদের তথ্য প্রকাশ্যে এসেছে। যেখানে নুসরাতের ছেলের নাম আছে ঈশান জে দাশগুপ্ত। আর মা–বাবার জায়গায় আছে নুসরাত ও যশের নাম।

এনএস/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS