Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ৭ কার্তিক ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৯ অক্টোবর ২০২১, ২৩:২১
আপডেট : ০৯ অক্টোবর ২০২১, ২৩:২৭

২১ দিনের শিশুকে নিয়ে হলে গেলেন সিনেমার নায়িকা

২১ দিনের শিশুকে নিয়ে হলে গেলেন সিনেমার নায়িকা

শিশু পদ্মা। বয়স ২১ দিন। গেলো শুক্রবার (৮ অক্টোবর) তাকে নিয়ে ‘পদ্মাপুরান’ এর প্রথম শো দেখতে সিনেমা হলে গিয়েছিলেন মা চিত্রনায়িকা সাদিয়া মাহি। এটি তার অভিনীত প্রথম সিনেমা। নবজাতককে নিয়ে নিজের অভিনীত প্রথম সিনেমা দেখে আপ্লুত হয়েছেন এই অভিনেত্রী।

বসুন্ধরার স্টার সিনেপ্লেক্সে গিয়েছিলেন ‘পদ্মাপুরান’ সিনেমার অনেকেই। দেখা গেলো, সিনেমার অন্য শিল্পীদের কোলে কোলে ঘুরছে পদ্মা। তাকে ঘিরে আগ্রহ–উচ্ছ্বাসের শেষ নেই। মেয়ের পিছু পিছু ঘুরছেন পদ্মার মা, সিনেমার নায়িকা। অন্য দর্শকেরা উৎসুক দৃষ্টিতে দেখছে তাদের।

‘পদ্মাপুরান’ সাদিয়া মাহির জীবনে স্মরণীয় হয়ে থাকবে। সিনেমাটি ঘিরে তার অনেক স্মৃতি। সেই স্মৃতিকে তুলে রাখতেই মেয়ের নাম রেখেছেন ‘পদ্মা’।

তিনি বলেন, ‘পদ্মার জন্মের আগে ও পরের অনেক স্মৃতি এই সিনেমার সঙ্গে মিশে আছে। তাছাড়া শুটিং থেকে শুরু করে সিনেমাটির মুক্তি পর্যন্ত, মনে হয় যেন আমি এখনো সিনেমার মধ্যেই আছি। এ কারণেই প্রথম শোতেই পদ্মাকে নিয়ে হাজির হয়েছি।’

এই অভিনেত্রী জানালেন, 'প্রায় ২০ দিন পর পদ্মা বের হয়েছে। শুধু মায়ের সিনেমার কারণে তার বের হওয়া।'

কথা প্রসঙ্গে সাদিয়া মাহি আরও বলেন, ‘চিকিৎসকেরা বলেছিলেন ৮ অক্টোবর তার সন্তানের ভূমিষ্ঠ হওয়ার তারিখ। সেদিনই সিনেমা মুক্তির তারিখ। যদিও ২০ দিন আগেই সন্তান পৃথিবীর আলোর মুখ দেখেছে।’

'পদ্মাপুরান'-এর মূল নারী চরিত্রে অভিনয় করতে গিয়ে সাদিয়া মাহি তার চুল কেটে ফেলেছিলেন। প্রথম সিনেমায় তিনি যে সাহস দেখিয়েছেন সেটি সত্যিই প্রশংসনীয়। তিনি নিশ্চয় এই সাহসের প্রতিদান পাবে।

রাশিদ পলাশের পরিচালনায় সিনেমাটিতে আরও অভিনয় করেছেন শম্পা রেজা, প্রসূন আজাদ, সুমিত সেনগুপ্ত, কায়েস চৌধুরী, জয়রাজ প্রমুখ।

এনএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS