Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১ কার্তিক ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৬ অক্টোবর ২০২১, ২২:৩৪
আপডেট : ০৬ অক্টোবর ২০২১, ২২:৩৭

টাকার বিনিময়ে শাহরুখপুত্রের পার্টি মাতাতেন এই মডেল!

টাকার বিনিময়ে শাহরুখপুত্রের পার্টি মাতাতেন এই মডেল!

মুম্বাইয়ের একটি প্রমোদতরীর পার্টিতে মাদক সেবনের অভিযোগে গ্রেপ্তার হয়েছেন বলিউড বাদশা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-এর কর্মকর্তাদের জিজ্ঞাসাবাদে মাদক গ্রহণের কথা স্বীকার করেছেন আরিয়ান। বর্তমানে তিনি এনসিবি'র হেফাজতে রয়েছেন।

আরিয়ান খানের সঙ্গে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের (এনসিবি) হেফাজতে রয়েছেন মডেল মুনমুন ধামেচা। অভিযোগ রয়েছে- তিনি স্যানিটারি ন্যাপকিনে মাদক লুকিয়েছিলেন। টাকার বিনিময়ে প্রমোদতরীর ওই পার্টিতে গিয়েছিলেন তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে তার আইনজীবী আলি কাসিব খান ভারতীয় গণমাধ্যমকে এ কথা জানিয়েছেন।

আলি কাসিব খানের দাবি, আরিয়ান-আরবাজের মতো মুনমুনও গোয়াগামী প্রমোদতরীতে যাওয়ার জন্য প্রস্তুত ছিলেন না। তার টিকিটও ছিল না। বলরাম নামে এক ব্যক্তি মুনমুনের টিকিট কেটেছিলেন। তার নামে কক্ষও ভাড়া নিয়েছিলেন।

আইনজীবীর ভাষ্য, ‘মুনমুন পেশায় মডেল। পার্টি নজরকাড়া করে তুলতেই তাকে ডেকে নিয়ে যাওয়া হয়েছিলো। বিনিময়ে তাকে পারিশ্রমিক দেওয়া হবে বলা হয়েছিল।’

মধ্যপ্রদেশের ছোট এক শহরে মুনমুনের বাড়ি। তিনি ব্যবসায়ী পরিবারের মেয়ে। তার মা প্রয়াত হয়েছেন গত বছর। বাবা আলাদা থাকেন। আপাতত দিল্লিতে কর্মরত দাদার সঙ্গেই থাকেন এই মডেল। মুম্বাইয়ের একাধিক বড় বড় তারকার সঙ্গে ওঠাবসা তার।

আইনজীবীর দাবি, কাজের ডাক পেলে তবেই মুম্বাইয়ে যেতেন মুনমুন। পার্টিতে যাওয়ার আগে আরিয়ান বা আরবাজ কারও সঙ্গেই আলাপ ছিল না তার। তবে খোঁজ নিয়ে জানা যায়, শাহরুখ খানের পুত্র আরিয়ানের ঘনিষ্ঠ বান্ধবী মুনমুন। বিভিন্ন পার্টিতে তিনি পরিচিত মুখ।

আলি খান বলেন, ‘বড় পার্টিতে যাওয়ার সুযোগ পেয়ে মুনমুন খুব খুশি ছিলেন। সেখানে পৌঁছে দাদাকে ভিডিও কল করে সে কথা জানিয়েওছিলেন মুনমুন। বোঝাই যাচ্ছে, পরিবারের কাছ থেকে লুকিয়ে কিছু করেননি তিনি।’

সূত্র: আনন্দবাজার

এনএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS