Mir cement
logo
  • ঢাকা শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ৮ কার্তিক ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২২ সেপ্টেম্বর ২০২১, ১৯:৫৭
আপডেট : ২২ সেপ্টেম্বর ২০২১, ২০:৪৪

'আমি দেখতে বাবার মতো, চিন্তা করি মায়ের মতো'

'আমি দেখতে বাবার মতো, চিন্তা করি মায়ের মতো'
নুসরাত ফারিয়া

দেশের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। দুই বাংলায় অভিনয়ের পাশাপাশি গানেও বেশ পারদর্শী তিনি। গ্ল্যামার, মেধা আর স্মার্টনেসের কারণে অন্য এক উচ্চতায় পৌঁছে গেছেন এই অভিনেত্রী।

নিজেকে ফিট রাখতে নিয়মিত জিম করেন নুসরাত ফারিয়া। প্রায়ই সোশ্যাল মিডিয়ায় শরীরচর্চার ছবি পোস্ট করেন তিনি। এছাড়াও বিভিন্ন লুকে তার বহু ছবি নেটদুনিয়ায় ভেসে বেড়ায়।

বুধবার (২২ সেপ্টেম্বর) নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি ছবি শেয়ার করেছেন নুসরাত ফারিয়া। সেখানে দেখা যাচ্ছে, স্লিভলেস ব্লাউজের সঙ্গে কালো শাড়ি পরেছেন ফারিয়া। গলায় পরেছেন লম্বা গহনা। খোলা চুলে আর কপালের ছোট্ট টিপে নেটিজেনদের নজর কেড়েছেন তিনি।

ক্যাপশনে লিখেছেন- ‘আমি দেখতে আমার বাবার মতো। আমি চিন্তা করি আমার মায়ের মতো।’

ফারিয়ার সুন্দর ছবি ও ক্যাপশনের কারণে ভক্তরাও মন্তব্য বক্সে তাদের ভালোবাসা প্রকাশ করছেন। কমেন্টবক্সে আসছে হাজারো কমেন্ট। অনেকেই ছবিটি শেয়ার করছেন।

করোনা মহামারির কারণে দীর্ঘদিন ধরেই সিনেমার কাজ করেননি নুসরাত ফারিয়া। লকডাউন উঠে যাওয়ার পর পুনরায় লাইট-ক্যামেরার সামনে ফিরেছেন তিনি। কিছু দিন আগে শাকিব খানের সঙ্গে একটি বিজ্ঞাপনের মডেল হয়েছেন ফারিয়া। খুব শীঘ্রই তিনি কলকাতার ‘বিবাহ অভিযান ২’ সিনেমার শুটিংয়ের জন্য উড়াল দেবেন। এদিকে দীর্ঘ সাত বছর পর দেশের খ্যাতনামা নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর সঙ্গে নতুন একটি বিজ্ঞাপনে কাজ করলেন ফারিয়া।

উল্লেখ্য, নুসরাত ফারিয়াকে সর্বশেষ দেখা গিয়েছে ‘শাহেনশাহ’ সিনেমায়। যেটি নির্মাণ করেছিলেন শামীম আহমেদ রনি। এতে তার নায়ক ছিলেন শাকিব খান। সিনেমাটি মুক্তি পেয়েছিল ২০২০ সালে।

এনএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS