Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ৭ কার্তিক ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৯ সেপ্টেম্বর ২০২১, ১৭:৩৬
আপডেট : ১৯ সেপ্টেম্বর ২০২১, ১৭:৪৫

মালদ্বীপে উষ্ণতা ছড়াচ্ছেন ঢাকার নায়িকা

মালদ্বীপে উষ্ণতা ছড়াচ্ছেন ঢাকার নায়িকা
অধরা খান

নতুন প্রজন্মের চিত্রনায়িকা অধরা খান। বর্তমানে তিনি মালদ্বীপে অবস্থান করছেন। কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় ঘুরপাক খাচ্ছে এই নায়িকার বেশ কিছু স্থিরচিত্র। বিদেশে বসেই ফেসবুকে উত্তাপ ছাড়াচ্ছেন তিনি। বিষয়টি নিয়ে জল্পনা তুঙ্গে।

অবশ্য এমন জল্পনা নতুন কিছু নয়। ঢাকাই সিনেমার কোনো নায়িকা বিদেশ সফরে গেলেই নানান গুঞ্জন ডালপালা মেলে। অনেকের ধারণা, প্রেমিকের সঙ্গে অবসর কাটাতে মালদ্বীপে গেছেন অধরা।

শুধু যে নিজের উষ্ণ ছবি শেয়ার করেছেন তা নয়, কিছু ছবিতে নায়িকাকে মিটিং করতেও দেখা গেছে। এখন প্রশ্ন আসতে পারে- কিসের মিটিং? কাদের সঙ্গে মিটিং? সেটি কেন ঢাকায় করা গেলো না?

জানা গেছে, একটি সিনেমার শুটিংয়ে মালদ্বীপে গেছেন অধরা। সেখানে দিন-রাত টানা শুটিং চলছে। তবে সেটি দেশীয় কোন সিনেমা না, অন্য দেশের একটি সিনেমায় কাজ করছেন নায়িকা। যদিও সেটি কোন দেশের সিনেমা তা স্পষ্ট নয়। আপাতত সিনেমাটি নিয়ে 'মালদ্বীপের নীল জলে' ব্যস্ত সময় পার করছেন অধরা।

সিনেমাটি প্রসঙ্গে অধরা জানান, 'পুরো প্রোজেক্ট নিয়ে এখনই কথা বলা নিষেধ রয়েছে। সিনেমাটি যেহেতু দেশের বাইরের ফলে কিছু শর্তের কারণে কাউকেই কিছু বলতে পারিনি। তারপরেও যতটুকু বলা যায় ততটুকুই বলছি, মালদ্বীপে এসেছি এক সপ্তাহ হয়ে গেল। এখানে দেশের বাইরের একটি চলচ্চিত্রে কাজ করছি। আগামীকাল সকালে ঢাকার উদ্দেশ্যে মালদ্বীপ ছেড়ে যাব।'

এদিকে তার বিদেশ সফর নিয়ে সৃষ্ট জল্পনা প্রসঙ্গে নায়িকা বলেন, 'গুঞ্জনের বিষয়ে কিছু বলতে চাই না। আগে কাজটি ঠিকভাবে শেষ করতে চাই। কী করছি, না করছি একটা সময় সবাই জানতে পারবেন।'

এনএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS